Home /News /south-bengal /
West Bengal News: শনির বদলে লোকটি বীরভূমে ঢুকল রবিবার, পুলিশ যা উদ্ধার করল, চক্ষু চড়কগাছ সকলের

West Bengal News: শনির বদলে লোকটি বীরভূমে ঢুকল রবিবার, পুলিশ যা উদ্ধার করল, চক্ষু চড়কগাছ সকলের

কী ঘটল বীরভূমে?

কী ঘটল বীরভূমে?

West Bengal News: শনিবার রাতে পুলিশ খবর পায় এই মাদক চক্রের সঙ্গে যুক্ত এক ব্যক্তি বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে বীরভূমের প্রবেশ করছেন ।

  • Share this:

#বোলপুর: বীরভূমের দুবরাজপুর থানার পুলিশের তৎপরতায় প্রায় ৩ কোটি টাকার নেশাজাত দ্রব্য উদ্ধার । চার মাসের বেশি সময় ধরে পুলিশের কাছে খবর ছিল বড়োসড়ো মাদক চক্র বীরভূমের বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করছে। এই খবরের পরিপ্রেক্ষিতে পুলিশ এই ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তার এবং মাদক দ্রব্য উদ্ধার করতে তৎপর হয় ।

শনিবার রাতে পুলিশ খবর পায় এই মাদক চক্রের সঙ্গে যুক্ত এক ব্যক্তি বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে বীরভূমের প্রবেশ করছেন । তারপর থেকেই পুলিশ তাকে ধরার জন্য তৎপরতা শুরু করে । তৈরি করা হয় চারটি টিম । এরপর যদিও শনিবার রাতে ওই ব্যক্তি বীরভূমে না এসে প্রবেশ করেন রবিবার । তার পরেই তাকে দুবরাজপুর থানার ওসি আফরোজ হোসেন ও  সি আই মাধবচন্দ্র মণ্ডল, ডি এস পি ক্রাইম মোহতাসীন আক্তার এবং অ্যাডিশনাল এসপি বোলপুর সুরজিত দে তৎপরতায় দুবরাজপুরের দরবেশ মোড় থেকে মাদক সমেত অভি্যুক্তকে গ্রেপ্তার করা হয় ।

আরও পড়ুন: বড় খবর! নাম বাদ মুকুল-শোভন-সব্যসাচীর! কোথা থেকে, কেন বাদ গেল ত্রয়ীর নাম?

ধৃত ওই ব্যক্তির নাম বদরুজ্জামাল (৩৪)। তার থেকে উদ্ধার হয় ১.৯ কেজি হেরোইন , ১.৫ কেজি আফিম এবং ৩.১ কেজি পপি ডাস্ট । এই সকল বিপুল পরিমাণ মাদক দ্রব্য একটি বাইকে করে নিয়ে যাওয়া হচ্ছিল । এই মাদকের বাজারমূল্য প্রায় ৩ কোটি টাকা । পুলিশ তদন্ত শুরু করেছে কোথা থেকে আসতো ওই মাদক , কীভাবে এই মাদক কেনাবেচা করা হত ।

আরও পড়ুন: রাজ্য সভাপতি পদত্যাগ করুন, এবার সরব বিজেপির মন্ত্রী সহ একাধিক নেতা

জেলা পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী জানান , " দীর্ঘ চার মাস ধরে আমরা এদের ধরার জন্য অনেক তথ্য সংগ্রহ করেছি । তার জন্য তৈরি করা হয়েছিলো বিশেষ চারটি টিম । অবশেষে নাকা চেকিং এর মাধ্যমে রবিবার দুপুরে দুবরাজপুরের দরবেশ মোড় থেকে আমরা ওদের গ্রেপ্তার করি । সাথে উদ্ধার হয় ১.৯ কেজি হেরোইন , ১.৫ কেজি আফিম এবং ৩.১ কেজি পপি ডাস্ট । তবে তারা কোথা থেকে এই চক্র চালাচ্ছে সেই বিষয়ে তদন্ত শুরু করেছি আমরা । "

Published by:Suman Biswas
First published:

Tags: West Bengal news, West bengal Police

পরবর্তী খবর