West Bengal Assembly Election 2021: টানটান উত্তেজনায় বীরভূমের শুরু মনোনয়নপত্র দাখিল, করা নিরাপত্তা বীরভূম জুড়ে

West Bengal Assembly Election 2021: টানটান উত্তেজনায় বীরভূমের শুরু মনোনয়নপত্র দাখিল, করা নিরাপত্তা বীরভূম জুড়ে

মনোনয়ন পত্র জমার দ্বিতীয় দিনে নিরাপত্তা ব্যবস্থা আরও বাড়ানো হয়েছে।

মনোনয়ন পত্র জমার দ্বিতীয় দিনে নিরাপত্তা ব্যবস্থা আরও বাড়ানো হয়েছে।

  • Share this:

#বীরভূম: ৩১ তারিখ বীরভূমে কোনও মনোনয়ন না হলেও এপ্রিলের প্রথম দিন থেকে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেওয়া শুরু করেছেন । ৩১ শে মার্চ থেকে শুরু হয়েছে এই মনোনয়ন পত্র দাখিলের কর্মসূচি। গতকাল, বৃহস্পতিবার, নিরাপত্তার খাতিরে বীরভূমের সদর শহর সিউড়িতে বিভিন্ন জায়গা ব্যারিকেড দিয়ে ঘেরা হয়েছিল। প্রচুর পরিমাণে পুলিশ কর্মী রাখা হয়েছিল। শুধু বীরভূম জেলা শাসকের দফতরের প্রবেশ পথ থেকে দফতরের সামনে পর্যন্তও কড়া পাহারা বসানো হয়েছিল। জেলাশাসকের দফতরে প্রবেশ করতে হলে নিজের যথাযথ পরিচয়পত্র দেখিয়ে তবেই মিলছিল দফতরে প্রবেশের অনুমতি। ঠিক তেমনই আজ, দ্বিতীয় দিনেও এই ব্যবস্থার অন্যথা হয়নি।

তবে মনোনয়ন পত্র জমার দ্বিতীয় দিনে নিরাপত্তা ব্যবস্থা আরও বাড়ানো হয়েছে। এসে পৌঁছেছে পশ্চিমবঙ্গ পুলিশের বিশেষবাহিনী ও অন্যান্য আধিকারিকরা। তাঁরা জেলাশাসকের দফতরের প্রবেশ পথে কড়া ভাবে টহল দিচ্ছে। আজকে জেলা শাসকের দফতরে এসে পৌঁছেছেন দুবরাজপুর বিধানসভার এক্সপেন্ডিটর অবসারভার  অরুণ কুমার। জেলা শাসকের দফতরে এস ইউ সি আই (কমরেড) এর পক্ষ্য থেকে মনোনয়ন পত্র দাখিল করা হয়। এস ইউ সি আই (কমরেড) এর সিউড়ি বিধানসভার প্রার্থী নিতাই অঙ্কুর এবং সাইথিয়া বিধানসভার প্রার্থী নব কুমার দাস তাঁদের মনোনয়ন পত্র দাখিল করেন তাঁদের দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে। এই মনোনয়নপত্র জমার আগে তাঁরা তাঁদের পার্টি অফিস থেকে দলীয় কর্মীদের নিয়ে একটি মিছিল করে জেলাশাসকের দফতরের সামনে জমায়েত হন । তারপর নিয়মানুসারে দুই বিধানসভার প্রার্থী সহ র কিছু জন দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে জেলাশাসকের দফতরে প্রবেশ করে ও কোরোনা বিধি মেনে মনোনয়ন পত্র দাখিল করেন।

সুত্রের খবর অনুযায়ী, আজ, ২ এপ্রিল, এস ইউ সি আই এর মনোনয়ন পত্র দাখিল, আগামী ৩রা এপ্রিল সংযুক্ত মোর্চার মনোনয়ন দাখিল, ৫ই এপ্রিল মনোনয়ন দাখিল করবে তৃণমূল কংগ্রেস প্রার্থী ও ৬ঠা এপ্রিল ভারতীয় জনতা পার্টির পক্ষ্যে থেকে মনোনয়নপত্র  দাখিল করা হবে।

Published by:Pooja Basu
First published:

লেটেস্ট খবর