Sayantika Banerjee: 'হরে কৃষ্ণ', সায়ন্তিকার কপালে রসকলি আঁকলেন মহিলা ! ভাইরাল ভিডিও

Sayantika Banerjee: 'হরে কৃষ্ণ', সায়ন্তিকার কপালে রসকলি আঁকলেন মহিলা ! ভাইরাল ভিডিও

Sayantika Banerjee

এই ভিডিও দেখেই বোঝা যাচ্ছে সেখানকার মানুষ ভালোবাসতে শুরু করেছেন তাঁদের তারকা প্রার্থীকে।

  • Share this:

    #কলকাতা: রাজ্য জুড়ে এখন ভোটের তরজা তুঙ্গে। নির্বাচনের মাঠে প্রধান লড়াইতে নাম দুই দলের। তৃণমূল ও বিজেপি। বাকি দলরা পাশে পাশে লড়াই চালালেও, এবারের বিধানসভা নির্বাচনে আসল লড়াই বিজেপি ও তৃণমূলের। বিধানসভা নির্বাচনে নিজেদের লড়াইকে শক্ত করতে এবার তারকা প্রার্থীর মেলা বসেছে এই দুই দলে। বিজেপির হয়ে প্রার্থী হয়েছেন টলিউডের শ্রাবন্তী, যশ দাশগুপ্ত থেকে শুরু করে নামকরা টলি অভিনেতারা। অন্য দিকে তৃণমূলে যোগদান করেছেন সায়নী ঘোষ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়-সহ বেশ কিছু টলিউডের মুখ। নুসরত ও মিমি তো এর আগেই তৃণমূলের হয়ে নিজেদের প্রমান করেছেন। এবার লড়াই এই নতুন প্রার্থীদের।

    সায়ন্তিকা টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। সোহম, জিৎ সহ বেশ কিছু জনপ্রিয় অভিনেতার সঙ্গে জুটি বেঁধে তিনি কাজ করেছেন। তবে রাজনীতির মাঠে তিনি নতুন। যোগদান করেছেন তৃণমূলে। প্রার্থী হয়েছেন বাঁকুড়া থেকে। খোদ মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর সভায় সায়ন্তিকার হয়ে বলেন। তিনি বলেন, 'সায়ন্তিকা আমার খুব প্রিয় পাত্রী। ওকে ভোট দেওয়া মানে আমাকেই দেওয়া। আর ওর বাবা একজন পুলিশ অফিসার। তাই যোগ্য প্রার্থীই দিয়েছি।" দিদির আর্শীবাদ মাথায় নিয়েই নতুন পথ চলা শুরু করেছেন অভিনেত্রী। তিনি মানুষের জন্য কাজ করতে চান। রাজ্যে বিজেপিকে রুখতে লড়াই চালাতে চান।

    আর সেই মতো কাজও শুরু করেছেন নায়িকা প্রার্থী। তিনি রোজ ছুটে যাচ্ছেন নিজের কেন্দ্রে। সেখানে মানুষের দরজায় দরজায় যাচ্ছেন। তাঁদের অসুবিধার কথা শুনছেন। আর প্রচারে যেতেই সেখানকার মানুষ ভালোবাসায় ভরিয়ে তুলছেন অভিনেত্রীকে। কখনও গ্রামের বৃদ্ধার পায়ে হাত দিয়ে প্রণাম। আবার কখনও জড়িয়ে ধরে আদর, এসব চলছেই। তবে সম্প্রতি সায়ন্তিকা একটি দারুণ মনকাড়া প্রচারের ভিডিও শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সেখানে দেখা যাচ্ছে গাড়ি থেকে নামছেন অভিনেত্রী। একেবারেই সাধারণ মানুষের পাশে থাকার মতো পোশাক ও মেক-আপ। তাঁর জন্য আগে থেকেই অপেক্ষায় ছিলেন গ্রামের এক বৈষ্ণব মহিলা। তিনি নিজে হাতে সায়ন্তিকার কপালে রসকলি এঁকে দিচ্ছেন। এই ভিডিও দেখেই বোঝা যাচ্ছে সেখানকার মানুষ ভালোবাসতে শুরু করেছেন তাঁদের তারকা প্রার্থীকে। ভিডিও শেয়ার করে সায়ন্তিকা লেখেন, "হরে কৃষ্ণ হরে কৃষ্ণ,কৃষ্ণ কৃষ্ণ হরে হরে, হরে রাম হরে রাম, রাম রাম হরে হরে"  এখন দেখার এসব কিছুর পরেও বাঁকুড়ার সিংহাসন কার দখলে যায়।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর