Home /News /south-bengal /
Viral News|| মায়ের বেধড়ক মারধরের শিকার ২ বছরের শিশু! করুণ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল...

Viral News|| মায়ের বেধড়ক মারধরের শিকার ২ বছরের শিশু! করুণ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল...

Mother mercilessly beaten 2 year old son at Duttapukur, Viral Video: দত্তপুকুর থানার দিঘড়া বড় বাগান এলাকায় দু-বছরের ছোট্ট শিশুকে অমানুষিক মারধর করে তার নিজের জন্মদাত্রী মা। শিশুটিকে পা দিয়ে নাগাড়ে লাথি মারার পাশাপাশি কিল, চড়, ঘুষি কিছুই বাদ যায় না দিনের পর দিন।

আরও পড়ুন...
  • Share this:

    #দত্তপুকুর: দু'বছরের শিশু পুত্রকে বেধড়ক মারধর করছে মা! মারধরের সেই করুন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই এই ঘটনায় দত্তপুকুর থানায় অভিযোগ দায়ের করেছে প্রতিবেশীরা।

    প্রতিবেশীদের দাবি, দত্তপুকুর থানার দিঘড়া বড় বাগান এলাকায় দু-বছরের ছোট্ট শিশুকে অমানুষিক মারধর করে তার নিজের জন্মদাত্রী মা। শিশুটিকে পা দিয়ে নাগাড়ে লাথি মারার পাশাপাশি কিল, চড়, ঘুষি কিছুই বাদ যায় না দিনের পর দিন। সেই মারধরের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অভিযোগ, এই ঘটনায় প্রতিবেশীরা প্রতিবাদ করলে তাঁদের গালাগালি দেওয়া হত। মারধরের হুমকি দেওয়া হত। প্রতিবেশীরা পুলিশকে একাধিক বার থানায় লিখিত অভিযোগ করেও কোনও কাজ হয়নি। প্রতিবেশীদের দাবি, বাচ্চাটির ঘুমানোর সময় বাদে বাকি সময় টুকু চলে মারধর।

    আরও পড়ুন: ৫৮ দিনের দাবদাহ শেষে কলকাতায় কবে নামবে বৃষ্টি? সাফ জানিয়ে দিল আবহাওয়া দফতর...

    দত্তপুকুর বড় বাগান এলাকার শিশুটির ওপর অমানবিক অত্যাচারের ঘটনার খবর সংবাদ মাধ্যমে সম্প্রচার হওয়ার পরেই ঘটনাস্থলে এসে পৌঁছয় অশোকনগর থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

    Jiaul Alam

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Ashoknagar, Viral Video

    পরবর্তী খবর