Home /News /south-bengal /
Murshidabad News: মর্মান্তিক! স্বস্তির কালবৈশাখীই হয়ে উঠল 'কাল', মুর্শিদাবাদে যা হল মামাভাগ্নের সঙ্গে...

Murshidabad News: মর্মান্তিক! স্বস্তির কালবৈশাখীই হয়ে উঠল 'কাল', মুর্শিদাবাদে যা হল মামাভাগ্নের সঙ্গে...

মামা ও ভাগ্নের মৃত্যুতে শোকের ছায়া পরিবারে

মামা ও ভাগ্নের মৃত্যুতে শোকের ছায়া পরিবারে

Murshidabad News: লালগোলা থানার পুলিশ মামা ও ভাগ্নের দেহ উদ্ধার করে শুক্রবার সন্ধ্যায় ময়নাতদন্তের জন্য লালবাগ মহকুমা হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

  • Share this:

    বহরমপুরঃ শুক্রবার বিকালে রাজ্যের বিভিন্ন জায়গায় কালবৈশাখির ঝড় ও বৃষ্টিতে স্বস্তির নিঃশ্বাস ফেললেও, মুর্শিদাবাদ জেলাতে শুক্রবার বিকেলে বজ্রপাতে মৃত্যু হল দুজনের। দুজনের বাড়ি লালগোলা থানা এলাকায়। লালগোলা থানার যশয়তলা অঞ্চলের অন্তর্গত ভাটুপাড়া উঁচুডিহির বাসিন্দা দুই মামা ভাগ্নের বজ্রপাতে মৃত্যু হয়। পুলিশ জানিয়েছে মামার নাম জাকির হোসেন, বয়স ২৬ বছর। ভাগ্নের নাম শারিকুল ইসলাম, বয়স ১২ বছর।

    আরও পড়ুন: নর্দমায় এ কী ঘুরে বেড়াচ্ছে! কোচবিহারে বিপুল উচ্ছ্বাস, কী এমন মিলল?

    স্থানীয় সূত্রে খবর, ভাটুপাড়া উঁচুডিহির দুই আত্মীয় শুক্রবার জুম্মার নমাজের পর জমিতে সেচ দিতে গিয়েছিলেন৷ তার কিছুক্ষণ পরেই শুরু হয় বৃষ্টি, সঙ্গে বজ্রপাত।স্থানীয় বাসিন্দা আব্দুল রহব জানান, সেই সময় তিনিও মাঠে ছিলেন বৃষ্টি শুরু হতেই বাড়ি ফিরে যান। কিন্তু মামা ও ভাগ্নে জমিতে সেচের জল চালিয়ে দেয়। বৃষ্টির জেরে মামা ও ভাগ্নে দুইজনে মাঠের মধ্যে পিঠুল গাছের নিচে আশ্রয় নেয়। আর সেখানেই বজ্রাঘাতে তাঁদের মৃত্যু ঘটে।

    আব্দুল রহব জানান, অনেকেই মাঠে থেকে ফিরে এসেছে কিন্তু মামা ও ভাগ্নে ফিরে না আসায় তিনি ফের মাঠে যান৷ তখনই দেখতে পান জাকির হোসেন ও শারিকুল মৃত অবস্থায় পড়ে আছেন। লালগোলা থানার পুলিশ মামা ও ভাগ্নের দেহ উদ্ধার করে শুক্রবার সন্ধ্যায় ময়নাতদন্তের জন্য লালবাগ মহকুমা হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

    ঘটনার জেরে শোকের ছায়া নেমে এসেছে দুই পরিবারে । প্রবল দাবদাহের জেরেই আবহাওয়া দফতরের পুর্বাভাস অনুযায়ী শুক্রবার দুপুর থেকে বহরমপুর সহ বিভিন্ন জায়গায় শিলাবৃষ্টি ও বজ্রপাত সহ বৃষ্টিপাত শুরু হয়েছিল৷

    koushik adhikary

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Murshidabad

    পরবর্তী খবর