Home /News /south-bengal /
Uluberia: রাস্তায় পড়েছিল ছেঁড়া বিদ্যুৎতের তার, উলুবেড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্য বৃদ্ধার

Uluberia: রাস্তায় পড়েছিল ছেঁড়া বিদ্যুৎতের তার, উলুবেড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্য বৃদ্ধার

রাস্তায় ছিঁড়ে পড়ে থাকা বিদ্যুৎতের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্য হয় বছর ৮৫-র এক বৃদ্ধার

  • Share this:

    #উলুবেড়িয়া: বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবারও মৃত্যু উলুবেড়িয়ায়। রাস্তায় ছিঁড়ে পড়ে থাকা বিদ্যুৎতের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্য হয় বছর ৮৫-র এক বৃদ্ধার। মৃতার নাম আম্মাজান। বৃদ্ধা উলুবেড়িয়ার ৩২ নম্বর ওয়ার্ডের বাহির গঙ্গারামপুরের বাসিন্দা।

    জানা গিয়েছে, প্রতিদিনের মত মঙ্গলবারও আম্মাজান গৃহপালিত পশুর জন্য ঘাস-গাছের পাতা কাটতে মাঠে গিয়েছিলেন। সেখানেই বিদ্যুৎতের একটি সার্ভিস তার ছিঁড়ে পড়ে ছিল, সেই তারেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় বৃদ্ধার।

    গতকাল, সোমবার সকালে মুর্শিদাবাদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক কিশোরের। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রানিনগর থানার গোধনপাড়া নতুনপাড়া মাঠে। মৃত কিশোরের নাম রাকিবুল ইসলাম বয়স। বছর ১৭-র রাকিবুল রানিনগরের গোধনপাড়া রমনাপাড়া এলাকার বাসিন্দা। পরিবার সূত্রে জানা যায়, গত বুধবার থেকে নিখোঁজ থাকার পর সোমবার সকালে মাঠে যাওয়ার সময় প্রতিবেশীরা দেখতে পান ইলেকট্রিকের পোলের তলায় মৃত অবস্থায় পড়ে রয়েছেন রাকিবুল ইসলাম। স্থানীয় সূত্রে জানা যায়, ইলেকট্রিক তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তাঁর মৃত্যু হয়। রানিনগর থানার পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে লালবাগে পাঠায়। রাকিবুল ইসলামের মৃত্যুতে পরিবার-সহ গোটা এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Uluberia

    পরবর্তী খবর