Football World Cup 2018

১৮০ ডিগ্রি ঘুরে আদালতে নিজেকে নির্দোষ দাবি উদয়নের

Elina Datta | News18 Bangla
Updated:Mar 15, 2017 06:11 PM IST
১৮০ ডিগ্রি ঘুরে আদালতে নিজেকে নির্দোষ দাবি উদয়নের
Elina Datta | News18 Bangla
Updated:Mar 15, 2017 06:11 PM IST

#বাঁকুড়া: পুরো ১৮০ ডিগ্রি পাল্টি ভোপালে আকাঙ্খা খুনে অভিযুক্ত উদয়ন দাসের। নিজের অবস্থান থেকে ১৮০ ডিগ্রি ঘুরে খোলা আদালতে বিচারকের সামনে নিজেকে নির্দোষ বলে দাবি করল আকাঙ্খা হত্যা কাণ্ডের নায়ক উদয়ন দাস । বুধবার তাকে বাঁকুড়া জেলা আদালতের মুখ্য বিচারক অরুণ কুমার নন্দীর এজলাসে হাজির করা হলে এই বিস্ফোরক দাবি করে উদয়ন । এর পাশপাশি এদিন উদয়ন রাইপুর পুলিশের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলেছে ।

উদয়নের দাবি, পুলিশ হেফাজতে থাকাকালীন রাইপুর পুলিশের আইপিএস রিতেশ চৌধুরীর নেতৃত্বে তার উপর অকথ্য অত্যাচার চালানো হয়েছে । প্রতিদিন রাত ১১ টা থেকে সকাল পর্যন্ত তার উপর শারীরিক ও মানসিক নির্যাতন করা হয়েছে ।

জোর করে ১৬৪ নম্বর ধারায় গোপন জবানবন্দী দিতেও বাধ্য করেছে পুলিশ । গোপন জবানবন্দীতে খুনের কথা স্বীকার না করা হলে রাইপুর পুলিশ গাঁজা , চরস , আফিম গুঁজে দিয়ে আবগারি মামলা করার শাসানি দিয়েছিল বলে এদিন দাবি করেছে উদয়ন । ওই পুলিশ কর্তার চাপেই আকাঙ্খা খুনের মিথ‍্যা দায় নিতে হয়েছিল বলেও আদালতে দাবি করেন ভোপালের সিরিয়াল খুনে অভিযুক্ত উদয়ন।

উদয়নের আইনজীবী এদিন বলেন, উদয়ন এখন নিজের জামিন চায় । তার হয়ে জামিনের আবেদন জানানো হবে । বিচারক এদিন উদয়নকে ফের ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন ।

First published: 06:11:21 PM Mar 15, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर