Home /News /south-bengal /
Digha News: ফেসবুকে পাতা হল বন্ধুত্বের ফাঁদ, মাদক খাইয়ে দিঘার হোটেলের রুম, তারপর যা হল দুই নাবালিকার

Digha News: ফেসবুকে পাতা হল বন্ধুত্বের ফাঁদ, মাদক খাইয়ে দিঘার হোটেলের রুম, তারপর যা হল দুই নাবালিকার

Two youth tried to rape two minor girl in digha hotel, they met on facebook

Two youth tried to rape two minor girl in digha hotel, they met on facebook

দুই নাবালিকা অচেতন হয়ে পড়ে। জ্ঞান ফিরলে দেখে তারা দিঘার হোটেলে রয়েছে দুই নাবালিকা অচেতন হয়ে পড়ে। জ্ঞান ফিরলে দেখে তারা দিঘার হোটেলে রয়েছে...

  • Share this:
    #দিঘা:  ফেসবুকে পরিচয়ের মাধ্যমে প্রেমের জালে ফাঁসিয়ে দাসপুরের দুই নাবালিকাকে ফুঁসলিয়ে দিঘার এক হোটেলে নিয়ে গিয়ে ধর্ষনের চেষ্টার অভিযোগে পুলিশের হাতে ধরা পড়ল ভিন জেলার দুই যুবক।
    স্থানীয় সূত্রে জানা যায়, বেশকিছু দিন আগে পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানার শ্রীধরপুর এলাকার নবম শ্রেণীর এক ছাত্রীর সাথে পূর্ব মেদিনীপুরের চন্ডীপুর এলাকার এক যুবকের পরিচয় হয় ফেসবুক সূত্রে। অল্প সময়ের মধ্যেই ওই নাবালিকাকে প্রেমের জালে ফাঁসিয়ে পূর্ব মেদিনীপুরের বাসিন্দা বিট্টু জানা।
    আরও পড়ুন - Birbhum News: বাড়ির চালের মধ্যে সাড়ে ছ' ভরি সোনার গয়না লুকিয়েছিলেন স্ত্রী, স্বামী না জেনেই দিলেন বেচে, তারপর...
    চলতি সপ্তাহের ২ তারিখে বাড়ি থেকে পড়তে যাওয়ার নাম করে বেরিয়ে যায় শ্রীধরপুরের নবম শ্রেণীর ছাত্রী, সঙ্গে ছিল তার আরও এক সহপাঠী। রাস্তাতেই দেখা হয় বিট্টু জানা এবং তার আরেক সঙ্গী রাধাকান্ত বেরার সঙ্গে। নাবালিকার পরিবারের লোকজনের অভিযোগ, সেখান থেকে দুই নাবালিকাকে অভিযুক্ত দুই যুবক তাদের সঙ্গে নিয়ে একটি গাড়িতে করে গোপিগঞ্জের দিকে চলে যায়। ওই এলাকায় একটি রেস্তোরাঁতে চাউমিন খাবার সময় খাবারের এর সাথে কিছু মাদকদ্রব্য তাদেরকে খাইয়ে দেয়। ফলে দুই নাবালিকা অচেতন হয়ে পড়ে। জ্ঞান ফিরলে দেখে তারা দিঘার হোটেলে রয়েছে এবং দুই যুবক তাদের পাশেই শুয়ে আছে। তারা বুঝতে পারে যে তারা যুবকদের লালসার শিকার হয়েছে।
    আরও পড়ুন -  আপনার আধার কার্ড আসল না নকল! নিজে নিজেই পরীক্ষা করে নিন, বাঁচুন বড় বিপদ থেকে
    পরিস্থিতি বুঝতে পেরে নাবালিকা ছাত্রীরা চিৎকার-চেঁচামেচি শুরু করলে ভয় পেয়ে কীর্তিমান দুই যুবক তাদের বাড়ি পৌঁছে দিতে আসে ওই মারুতি নিয়েই। টানা দু'দিন নিখোঁজ থাকার কারণে পরিবারের লোকজন চারিদিকে খোঁজখবর শুরু করে দেয় ইতিমধ্যেই। মারুতি গাড়ি নিয়ে এলাকায় প্রবেশ করতেই অপরিচিত যুবকদের ধরে ফেলে স্থানীয় বাসিন্দারা। তাদের একটি ক্লাব ঘরে রেখে পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে দাসপুর থানার পুলিশ দুই যুবককে আটক করে থানায় নিয়ে যায়। নাবালিকার বাড়ির লোকের নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে দাসপুর থানার পুলিশ।
     Partha Mukherjee
    Published by:Debalina Datta
    First published:

    Tags: Crime, Digha

    পরবর্তী খবর