শ্লীলতাহানিতে অভিযুক্ত দুই শিক্ষক গ্রেফতার, মালদহের স্কুলে ফের উত্তেজনা

ছাত্রীদের শ্লীলতাহানির অভিযোগ ঘিরে ফের নতুন করে উত্তেজনা ৷ ধুন্ধুমার মালদার জেএমএস হিন্দি বিদ্যালয়ে।

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 01, 2019 03:40 PM IST
শ্লীলতাহানিতে অভিযুক্ত দুই শিক্ষক গ্রেফতার, মালদহের স্কুলে ফের উত্তেজনা
Representative image
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 01, 2019 03:40 PM IST

#মালদহ: ছাত্রীদের শ্লীলতাহানির অভিযোগ ঘিরে ফের নতুন করে উত্তেজনা ৷ ধুন্ধুমার মালদার জেএমএস হিন্দি বিদ্যালয়ে। গ্রেফতার অভিযুক্ত দুই শিক্ষক। প্রতিবাদে আজ সরব বিজেপি নেতৃত্ব ৷ ছাত্রছাত্রীদের নিয়ে পুরসভায় বিক্ষোভ ৷ বিধায়কের ভূমিকায় ক্ষোভ বিজেপির ৷

অভিযুক্তদের শাস্তির দাবিতে বুধবার স্কুলে বিক্ষোভ দেখায় পড়ুয়া ও অভিভাবকদের। মারমুখী বিক্ষোভকারীদের হটাতে পুলিশের লাঠি, কাঁদানে গ্যাস। পাল্টা পুলিশকে লক্ষ করে ইটবৃষ্টি উন্মত্ত জনতার। সংঘর্ষে জখম দু’পক্ষের বেশ কয়েকজন। শ্লীলতাহানির অভিযোগ ওঠে পশ্চিম মেদিনীপুরের পিড়াকাটা হাইস্কুলেও। দিনভর ঘেরাও থাকতে হয় অভিযুক্ত প্রধান শিক্ষককে।

ছাত্রীদের শ্লীলতাহানির অভিযোগে গতকাল রণক্ষেত্রে পরিণত হয় মালদার জেএমএস হিন্দি বিদ্যালয় চত্বর। স্কুল সূত্রের খবর, ক্লাসে গুড চাট ও ব্যাড টাচ সম্পর্কে ছাত্রীদের সচেতন করা হচ্ছিল। সেই সময় হঠাৎই কান্নাকাটি শুরু করে দেয় ছাত্রীরা। তাদের প্রশ্ন করতেই সামনে আসে শ্লীলতাহানির ঘটনা। স্কুলের দুই শিক্ষককেই কাঠগড়ায় তোলে পড়ুয়ারা।

ঘটনা জানাজানি হতেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। পড়ুয়াদের পাশাপাশি বিক্ষোভে সামিল হন অভিভাবক ও স্থানীয়রা। অভিযুক্তদের ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন তাঁরা। উন্মত্ত জনতাকে ছত্রভঙ্গ করতে লাঠি হাতে তাড়া করে পুলিশ। ফাটানো হয় কাঁদানে গ্যাসের সেল। পালdটা পুলিশকে লক্ষ করে ইট ছোড়ে বিক্ষোভকারীরা। সংঘর্ষে জখম হয় দু’পক্ষের বেশ কয়েকজন। ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্তদের শাস্তির দাবিতে সরব হন তৃণমূল নেতা কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরীও।

শ্লীলতাহানির অভিযোগ ওঠে পশ্চিম মেদিনীপুরের পিড়াকাটা হাইস্কুলেও। কাঠগড়ায় খোদ প্রধান শিক্ষক। সকালে স্কুলে ঢুকতেই তাঁকে ঘেরাও করে পড়ুয়ারা। সামিল হন অভিভাবকরাও। পুলিশ তদন্তের আশ্বাস দিলে রাত সাড়ে আটটা নাগাদ ঘেরাও ওঠে। এমন ঘটনায় উদ্বিগ্ন শিক্ষামহল। পড়ুয়াদের নিরাপত্তা নিয়ে চিন্তিত অভিভাবকরাও।

First published: 03:40:57 PM Aug 01, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर