Home /News /south-bengal /
Madhyamik Eaxmination 2022: বাইকে করে পরীক্ষা দিতে গিয়ে আহত দুই মাধ্যমিক পরীক্ষার্থী

Madhyamik Eaxmination 2022: বাইকে করে পরীক্ষা দিতে গিয়ে আহত দুই মাধ্যমিক পরীক্ষার্থী

Two students got injured while going to give last test for Madhyamik Examination 2022

Two students got injured while going to give last test for Madhyamik Examination 2022

মঙ্গলবার দুপুরে মুর্শিদাবাদের (Murshidabad) ভগবানগোলার শ্যামপুর নতুন পাড়া এলাকায় বাইকে করে মাধ্যমিক পরীক্ষা দিতে যাওয়ার সময় দুর্ঘটনায় আহত হয়েছেন দুই পরীক্ষার্থী।

  • Share this:

    #ভগবানগোলা: মঙ্গলবার ছিল মাধ্যমিক পরীক্ষার (Madhyamik Examination 2022) শেষ দিন। মঙ্গলবার ছিল ভৌত বিজ্ঞান পরীক্ষা। পরীক্ষার শেষ দিনে মুর্শিদাবাদের (Murshidabad) ভগবানগোলায় দুর্ঘটনায় আহত হয়েছে দুই মাধ্যমিক পরীক্ষার্থী। অন্যদিকে জেলার অপর প্রান্ত ভরতপুরে পরীক্ষা চলাকালীন অসুস্থ হয়ে পড়ল এক মাধ্যমিক পরীক্ষার্থী।

    মঙ্গলবার দুপুরে মুর্শিদাবাদের (Murshidabad)  ভগবানগোলার শ্যামপুর নতুন পাড়া এলাকায় বাইকে করে মাধ্যমিক পরীক্ষা দিতে যাওয়ার সময় দুর্ঘটনায় আহত হয়েছেন দুই পরীক্ষার্থী। আহত ছাত্রদের নাম মামন সেখ ও নূর ইসলাম।  সূত্রের খবর, ওড়াহর হাইস্কুলের দুই ছাত্র বাইকে করে ভগবানগোলা বালিকা বিদ্যালয়ে মাধ্যমিক পরীক্ষা দিতে যাচ্ছিল।সেই সময় এক সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায় বাইকটি। ঘটনায় গুরুতর আহত হয়েছে দুই পরীক্ষার্থী । স্থানীয়রা তাদের উদ্ধার করে কানাপুকুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায় ।নূর ইসলামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। অন্যদিকে মামন সেখের পরীক্ষার ব্যবস্থা করা হয় ভগবানগোলা কানাপুকুর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রেই।

    আরও পড়ুন - ICC Women's World Cup 2022: মেয়েদের একদিনের ক্রিকেটে ঝুলন একাই ‘২৫০’, কুর্নিশ চাকদা এক্সপ্রেস

    শিক্ষক হাশিবুল ইসলাম জানান, দুইজন ছাত্র পরীক্ষা দিতে আসছিল। সেই সময় পথ দুর্ঘটনায় আহত হয় ওই দুই ছাত্র। তবে মাধ্যমিকের শেষ দিনের ভৌত বিজ্ঞানের পরীক্ষা যাতে বিঘ্নিত না হয় এবং একটা বছর যাতে নষ্ট না হয় তার জন্য মামন সেখ পরীক্ষা দেবে বলে সম্মতি প্রদান করলে স্বাস্থ্য কেন্দ্রেই পরীক্ষার ব্যবস্থা নেওয়া হয়।

    অন্যদিকে, পরীক্ষা চলাকালীন অসুস্থ হয়ে পরায় মাধ্যমিকের ভৌত বিজ্ঞান পরীক্ষা মাঝ পথেই বন্ধ হয়ে গেল অপর এক পরীক্ষার্থীর। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে ভরতপুর সাহাপুর উচ্চ বিদ্যালয়ে। অসুস্থ অবস্থায় সাবু সেখ নামের ওই পরীক্ষার্থীকে ভরতপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে আসা হলে সেখানেই চিকিৎসা চলছে তার। ঝিকড়া গ্রামের বাসিন্দা সাবু সেখ ভরতপুর আলেয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র। সাহাপুর কেন্দ্রে পরীক্ষা দেওয়ার সময় বমি, পেট ব্যাথা সহ একাধিক সমস্যার কারণে তাকে চকিৎসার জন্য ভরতপুর স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসতে হয় বলে জানিয়েছেন ছাত্রের কাকা সামসুল আলম হোসেন।

    Koushik Adhikary

    Published by:Debalina Datta
    First published:

    Tags: Madhyamik 2022, Madhyamik Examination, Murshidabad

    পরবর্তী খবর