গভীর রাতে বর্ধমানের ফুটপাতে ঘুমিয়ে থাকা দু'জনকে পিষে দিল চার চাকার গাড়ি !

গভীর রাতে বর্ধমানের ফুটপাতে ঘুমিয়ে থাকা দু'জনকে পিষে দিল চার চাকার গাড়ি !
ঘটনাস্থলেই মৃত্যু হয় অজ্ঞাত পরিচয় পঞ্চাশোর্ধ এক মহিলা ও এক পুরুষের।

ঘটনাস্থলেই মৃত্যু হয় অজ্ঞাত পরিচয় পঞ্চাশোর্ধ এক মহিলা ও এক পুরুষের।

  • Share this:

#বর্ধমান: গভীর রাতে বর্ধমান শহরে হিট অ্যান্ড রান! ফুটপাতে ঘুমিয়ে থাকা দু'জনকে পিষে দিল দুরন্ত গতির গাড়ি! এমনই ঘটনা ঘটেছে বর্ধমান শহরে। এই ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছে, তাকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কিভাবে এই ঘটনা ঘটলো তা খতিয়ে দেখছে বর্ধমান থানার পুলিশ দুর্ঘটনার পরও সকলের নজর এড়িয়ে কিভাবে ওই গাড়ি পালিয়ে গেল তাও খতিয়ে দেখা হচ্ছে বলে জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে।

রাতে ফুটপাতে এই ঠাণ্ডার মধ্যেও ঘুমাতে বাধ্য হন ভবঘুরেদের অনেকেই। বর্ধমান রেল স্টেশন সংলগ্ন উড়ালপুলের নিচের ফুটপাতে রাত কাটান তাঁদের অনেকেই। তেমনই শুয়ে থাকা ভবঘুরেদের ওপর দিয়েই দুরন্ত গতিতে ছুটে গেল চারচাকার গাড়ি। ওই চারচাকা গাড়ির তলায় চাপা পড়ে ঘটনাস্থলেই দু জনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরও একজন। তাঁকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে বর্ধমান ষ্টেশনের সামনে ফ্লাইওভারের তলায় প্রতিদিনের মতই বর্ধমান ষ্টেশন এলাকার বেশ কিছু ভবঘুরে ঘুমিয়েছিলেন। রাত প্রায় সাড়ে এগারোটা নাগাদ একটি চারচাকা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে ঘুমিয়ে থাকা দুই জন ভবঘুরকে পিষে দেয়।আহত হন আরও এক ভবঘুরে।


ঘটনাস্থলেই মৃত্যু হয় অজ্ঞাত পরিচয় প্রায় পঞ্চাশোর্ধ এক মহিলা ও এক পুরুষের। আহত অবস্থায় একজনকে উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কিভাবে ঘটল দুর্ঘটনা, কিভাবেই বা এতবড় দুর্ঘটনার পরও পালিয়ে গেল গাড়ি তা খতিয়ে দেখছে পুলিশ। সাহায্য নেওয়া হচ্ছে সিসিটিভি ফুটেজেরও।

SARADINDU GHOSH

Published by:Piya Banerjee
First published:

লেটেস্ট খবর