দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

খদ্দের সেজে দোকানে ঢুকে কয়েক লক্ষ টাকার সোনার গয়না নিয়ে চম্পট দিল ২ দুষ্কৃতি

খদ্দের সেজে দোকানে ঢুকে কয়েক লক্ষ টাকার সোনার গয়না নিয়ে চম্পট দিল ২ দুষ্কৃতি

দোকান থেকে ১০ টি সোনার চেন, ১২ টি আংটি ও একটি মঙ্গলসূত্র নিয়ে বাইকে চেপে দ্রুত গতিতে চম্পট দেয় দুই দুষ্কৃতি ।

  • Share this:

Saradindu Ghosh

#বর্ধমান: খদ্দের সেজে দোকানে ঢুকে শো কেস ফাঁকা করে চম্পট দিল দুই দুষ্কৃতি। সোমবার দুপুরে বর্ধমান শহরে এই ঘটনা ঘটেছে। বর্ধমানের পার্কাস রোডের মতো জনবহুল এলাকায় সোনার দোকান থেকে বেশ কয়েক লক্ষ টাকার গহনা নিয়ে চম্পটের ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে বর্ধমান থানার পুলিশ।

এ দিন দুপুরে খদ্দের সেজে দোকানে ঢোকে দুই দুষ্কৃতি। সেই সময়ে দোকানে ছিলেন মালিকের মেয়ে। দোকানদারের অসর্তকার সুযোগে দোকান থেকে গহনা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতিরা। ঘটনাকে কেন্দ্র করে বর্ধমান শহরের পার্কাস রোড মোড় এলাকায় শোরগোল পড়ে গিয়েছে। দোকান থেকে দশটি সোনার চেন, বারোটি আংটি ও একটি মঙ্গলসূত্র নিয়ে দুষ্কৃতিরা চম্পট দেয় বলে দাবি দোকান মালিকের।

সোনার দোকানের মালিকের মেয়ের অভিযোগ, এ দিন বিকেল তিনটে নাগাদ ওই সোনার দোকানে দুই যুবক আসে। তাঁরা হিন্দিতে কথা বলছিল। লকেট দেখার নাম করে দোকান মালিকের নজর ঘুরিয়ে দেয়। সেই সময় তারা দোকান থেকে ১০ টি সোনার চেন, ১২ টি আংটি ও একটি মঙ্গলসূত্র নিয়ে বাইকে চেপে দ্রুত গতিতে চম্পট দেয়। পরে দোকান মালিকের চিৎকারে অনান্য ব্যবসায়ীরা ছুটে আসেন। কিন্তু ততক্ষণে এলাকা ছেড়ে পালিয়েছে দুষ্কৃতিরা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় বর্ধমান থানায়।

ঘটনার তদন্ত শুরু করেছে বর্ধমান থানার পুলিশ। দুষ্কৃতিদের ধরতে পুলিশ আশেপাশের সিসিটিভির ফুটেজ সংগ্রহ করছে। কয়েক দিন আগেই শহরের তেলিপুকুর এলাকায় তাঁর সাইকেলে থাকা পঞ্চাশ হাজার টাকার ব্যাগ নিয়ে মোটর সাইকেলে আসা দুই দুষ্কৃতী চম্পট দেয় বলে এক মহিলা দাবি করেছিলেন। সেই ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের দিনে দুপুরে এই লুটের ঘটনায় অস্বস্তিতে পুলিশ।

Published by: Simli Raha
First published: November 30, 2020, 8:23 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर