বীরভূমে আইসোলেশন ওয়ার্ড থেকে পালিয়ে ফের আইসোলেশনেই আসতে হল দুই যুবককে !

বীরভূমে আইসোলেশন ওয়ার্ড থেকে পালিয়ে ফের আইসোলেশনেই আসতে হল দুই যুবককে !

দু’জনের সর্দি কাশি জ্বর এই জাতীয় কিছু উপসর্গ দেখা যাওয়ায় তাঁদের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতাল কর্তৃপক্ষ।

  • Share this:

#সিউড়ি: আইসোলেশন ওয়ার্ড থেকে পালিয়ে যাওয়া দু’জনকে উদ্ধার করে পুনরায় হাসপাতালে ভর্তি করল পুলিশ। ঘটনা হল, করোনা ভাইরাস আতঙ্কে গুজরাত থেকে ফেরা আট যুবকের গতকাল, শুক্রবার রাতে স্বাস্থ্য পরীক্ষা করা হয়। তাঁদের মধ্যে দু’জনের সর্দি কাশি জ্বর এই জাতীয় কিছু উপসর্গ দেখা যাওয়ায় তাঁদের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতাল কর্তৃপক্ষ।

কিন্তু শুক্রবার ভোর রাতেই ওই দুই যুবক ওয়ার্ড থেকে পালিয়ে যায়। এরপরেই হাসপাতালে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়। খবর দেওয়া পুলিশকেও। এরপর শুক্রবার সন্ধ্যায় সিউড়ি ও চন্দ্রপুর থানার পুলিশ নগরী পঞ্চায়েতের পাতাডাঙ্গায় নিজের বাড়ি থেকে উদ্ধার করে পুনরায় হাসপাতালে ভর্তি করে। পুলিশ ও হাসপাতালে সূত্রে জানা গিয়েছে, তাঁদের মধ্যে কিছু উপসর্গ লক্ষ্য করায় তাঁদের হাসপাতালে রেখে রক্তের নমুনা পরীক্ষা করার জন্য পাঠানো হয়েছে।

সেই নমুনা রিপোর্ট নেগেটিভ এলেই তাঁদের ছেড়ে দেওয়া হবে। কিন্তু তার আগেই তাঁরা পালানোর চেষ্টা করে। অন্যদিকে, হাসপাতাল থেকে রোগী পালিয়ে যাওয়ায় হাসপাতালের নিরাপত্তা নিয়েও অনেকে প্রশ্ন তুলেছেন। একইরকমভাবে চিকিৎসক মহলের দাবি, করোনাভাইরাস সংক্রমণ রোধের জন্য মানুষের সচেতনতার প্রয়োজন।

Supratim Das

First published: March 21, 2020, 11:48 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर