দশম শ্রেণির দুই ছাত্রী এক সঙ্গে আত্মঘাতী ! ত্রিকোণ প্রেমের সন্দেহ পুলিশের

এদিন তাঁরা দু'জনেই স্কুলে পরীক্ষা দিয়ে ফিরে আসার পর সন্ধ্যের সময় এমন চরম সিদ্ধান্ত নিয়েছেন

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 09, 2019 11:56 PM IST
দশম শ্রেণির দুই ছাত্রী এক সঙ্গে আত্মঘাতী ! ত্রিকোণ প্রেমের সন্দেহ পুলিশের
photo source collected
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 09, 2019 11:56 PM IST

#মেদিনীপুর: ভর সন্ধ্যায় জুনপুটে একই সঙ্গে আত্মঘাতী পড়শী দুই কিশোরী। হতবাক গোটা এলাকা । ভর সন্ধ্যায় মর্মান্তিক ঘটনায় হতবাক পূর্ব মেদিনীপুরের জুনপুট কোস্টাল থানার বেনেপুর গ্রাম পঞ্চায়েত হুগলী গ্রামের বাসিন্দারা। কারণ, শুক্রবার সন্ধ্যে নাগাদ একই সময়ে নিজেদের বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছে দশম শ্রেণীর দুই ছাত্রী।মৃত ছাত্রীরা হল সোনালি কামিল্যা (১৫) ও দিপালী মান্না (১৬)।

তাঁরা দুজনেই মাজিলাপুর হাইস্কুলের দশম শ্রেণীর ছাত্রী। সব থেকে অবাক করা বিষয় হল, এদিন তাঁরা দু'জনেই স্কুলে পরীক্ষা দিয়ে ফিরে আসার পর সন্ধ্যের সময় এমন চরম সিদ্ধান্ত নিয়েছেন । স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সন্ধ্যে বেলায় দুই ছাত্রীই পড়ার জন্য ঘরের মধ্যে ঢুকে গলায় ওড়নার ফাঁস লাগিয়ে নেয়। তাঁদের গোঙানির আওয়াজ শুনে দরজা ভাঙতেই চক্ষু চড়কগাছ সকলের। দুই পরিবারেই কান্নার রোল পড়ে যায়।

আচমকা কেন এমন সিদ্ধান্ত নিল দুই ছাত্রী তা কিছুতেই ভেবে পাচ্ছেন না হতভাগ্য পরিবারের সদস্যরা। গোটা গ্রামের বাসিন্দাদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায় এই ঘটনায়। খবর পেয়েই জুনপুট কোস্টাল থানার ওসি সঞ্জীব দত্ত পুলিশ নিয়ে ছুটে আসেন। তাঁরাই দেহ দুটিকে উদ্ধার করে কাঁথি হাসপাতালে নিয়ে যান। কি কারণে এমন ঘটনা তা নিয়ে কোনও তরফেই পুলিশে অভিযোগ দায়ের হয়নি। তবে একটি সূত্রে খবর, এই ঘটনার পেছনে কোনও ত্রিকোণ প্রেমের কাহিনী লুকিয়ে থাকতে পারে। ইতিমধ্যে সমস্ত দিক খতিয়ে দেখতে শুরু করেছে পুলিশ। মৃত্যুর বিষয়ে তাঁরা কোথাও কিছু উল্লেখ করে গিয়েছে কিনা বা তাঁর সহপাঠীরা এই বিষয়ে কোনও আলোকপাত করতে পারে কিনা সে বিষয়েই খোঁজ খবর শুরু করেছে পুলিশ।

First published: 11:56:08 PM Aug 09, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर