Home /News /south-bengal /
Tamluk Accident: পৃথক দু'টি পথ দুর্ঘটনায় তমলুকে মৃত দুই, প্রতিবাদে পথ অবরোধ স্থানীয়দের

Tamluk Accident: পৃথক দু'টি পথ দুর্ঘটনায় তমলুকে মৃত দুই, প্রতিবাদে পথ অবরোধ স্থানীয়দের

ভোটের দায়িত্বে থাকা একটি পুলিশ-গাড়ির ধাক্কায় তিন বাইক আরোহী জখম হন।

ভোটের দায়িত্বে থাকা একটি পুলিশ-গাড়ির ধাক্কায় তিন বাইক আরোহী জখম হন।

Tamluk Accident: ভোটের দায়িত্বে থাকা একটি পুলিশ গাড়ির ধাক্কায় তিন বাইক আরোহী জখম হন। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে বাইক চালক সাগর সিংহের মৃত্যু হয়। অন্যদিকে তমলুকের রাধাবল্লভপুরে পৃথকপথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এক বাইক আরোহীর।

  • Share this:

#তমলুক:  আবারও পথ দুর্ঘটনার কারণে শিরোনামে তমলুক (Tamluk Accident)। তমলুকে দুটি পৃথক দুর্ঘটনায় (Tamluk Accident) দু'জনের মৃত্যু হল রবিবার। পুলিশ সূত্রে খবর, ধারিন্দা সংলগ্ন নিমতৌড়ি রাস্তায় ১১.৫মিনিট নাগাদ  ভোটের দায়িত্বে থাকা একটি পুলিশ গাড়ির ধাক্কায় তিন বাইক আরোহী জখম হন। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে বাইক চালক সাগর সিংহের মৃত্যু হয়। মৃতের স্ত্রী ও ৩ বছরের কন্যা গুরুতর জখম অবস্থায় তমলুক জেলা হাসপাতালে চিকিৎসাধীন।  ঘটনার প্রতিবাদে পথ অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা।

আরও পড়ুন:  ভোটারদের প্রভাবিত করছে বিরোধীরা, চলছে সস্তার রাজনীতি : কুণাল ঘোষ

একই দিনে তমলুকের রাধাবল্লভপুরে লরির ধাক্কায় মৃত্যু হয়েছে এক বাইক আরোহীর (Tamluk Accident)।

আরও পড়ুন: পর পর ইভিএম ভাঙচুর, পুরভোটে নয়া কৌশল বিজেপি-র?

তমলুক থানার অন্তর্গত শ্রীরামপুর এলাকায় দিন দুয়েক আগেই পথ দুর্ঘটনার শিকার হয় শ্রীরামপুর এগ্রিকালচার হাইস্কুলের নবম শ্রেণির ছাত্র। পথ দুর্ঘটনায় মারা যায় ওই ছাত্র। এছাড়াও এই দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে ওই স্কুলের একাদশ শ্রেণির ছাত্র। শ্রীরামপুর মেচেদা রাজ্য সড়কের ওপর দুর্ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, একটি মাছের গাড়ি ও ট্রাকের রেষারেষিতে দুর্ঘটনার কবলে পড়ে স্কুলের পথে সাইকেল নিয়ে যাওয়া দুই ছাত্র। দুর্ঘটনা স্থলেই মারা যায় নবম শ্রেণির ছাত্র রোহিত। এছাড়াও গুরুতর আহত হয়েছে ওই স্কুলের একাদশ শ্রেণির ছাত্র। স্থানীয় বাসিন্দাদের মতে মাছের গাড়ি ও ট্রাক রেষারেষি সময় মাছের গাড়িতে ধাক্কা মারে সাইকেলে। সাইকেল থেকে ছিটকে রাস্তার উপর পড়ে যায় রোহিত। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। ঘটনাস্থল থেকে চম্পট দেয় মাছের গাড়ি। কিন্তু ট্রাকটিকে আটক করে স্থানীয় বাসিন্দারা। এরপর বাসিন্দারা উত্তেজিত হয়ে রাস্তা অবরোধ করে। তার রেশ কাটতে না কাটতেই  এই ঘটনা।

বারবার কী কারণে একই এলাকায় দুর্ঘটনা হয়েই চলেছে,তা খতিয়ে দেখছে স্থানীয় প্রশাসন।

Published by:Rachana Majumder
First published:

Tags: Accident Death, Tamluk

পরবর্তী খবর