Home /News /south-bengal /
Digha Accident: মর্মান্তিক! পুজো দিয়ে ফেরার পথে যা হল এই পরিবারের সঙ্গে...

Digha Accident: মর্মান্তিক! পুজো দিয়ে ফেরার পথে যা হল এই পরিবারের সঙ্গে...

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Digha Accident: হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক কিছুক্ষণ চিকিৎসা চালানোর পর মামিমা গঙ্গা মাইতি ভূঁইয়া ও ভাগ্নি অস্মিতা গুড়িয়াকে মৃত বলে ঘোষণা করেন। বাকিদের উদ্ধার করে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়।

  • Share this:

    দিঘা: মন্দিরে পুজো দিয়ে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনার কবলে পড়ল একটি পরিবার। পশ্চিমবঙ্গ এবং ওড়িশা বর্ডারের কাছে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। ওড়িশার একটি মন্দির থেকে পুজো দিয়ে বাড়ি ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনার কবলে পড়ে মৃত্যু হল পূর্ব মেদিনীপুরের ভগবানপুরের এক মহিলা ও শিশুর। গুরুতর জখম হয়েছেন ঐ পরিবারের আরও ৯ জন। মৃত দুজন সম্পর্কে মামিমা ও ভাগ্নি বলে জানা গেছে। মৃতদের বাড়ি ভগবানপুর কলাবেড়িয়া এলাকায়। আহতরা বর্তমানে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাঁদের মধ্যে দুজনে অবস্থা খুবই আশঙ্কাজনক। ঘটনার খবর পেয়ে দিঘা স্টেট হাসপাতালে পৌঁছে যান আত্মীয় পরিজনরা।

    আরও পড়ুন-থমথমে দুর্গা পিতুরি লেন, ফাটল চওড়া হল না তো ! চিন্তায় বাসিন্দারা 

    পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার সকালে পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর থানার কলাবেড়িয়া এলাকা থেকে একটি পরিবারের আত্মীয়-স্বজন সবাই মিলে পাশের রাজ্য ওড়িশা চন্দনেশ্বর শিব মন্দিরে পুজো দিতে রওনা দিয়েছিলেন। পুজো দিয়ে অটোতে করে বাড়ি ফিরছিলেন পরিবারের সদস্যরা। বাড়ি ফেরার সময় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। বাংলা এবং ওড়িশা বর্ডার কিছুটা আগে ওড়িশার মাইতি ছকের কাছে যাত্রীবাহী অটোর সঙ্গে একটি ম্যাজিক ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের ফলে উল্টে যায় অটোটি। মর্মান্তিক দুর্ঘটনার ফলে অটোতে ধাকা ১১ জন যাত্রী গুরুতর জখম হন।

    ঘটনার খবর পেয়ে ছুটে আসেন ওড়িশার স্থানীয় বাসিন্দারা। ঘটনার খবর পেয়ে ছুটে আসে ওড়িশা রাজ্যের তালসারি মেরিন থানার পুলিশ। দুর্ঘটনাগ্রস্ত ম্যাজিক ভ্যান ও অটো আটক করে থানায় নিয়ে যায়। রক্তাক্ত ও জখম অবস্থায় মহিলা সহ শিশুকে উদ্ধার করে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক কিছুক্ষণ চিকিৎসা চালানোর পর মামিমা গঙ্গা মাইতি ভূঁইয়া ও ভাগ্নি অস্মিতা গুড়িয়াকে মৃত বলে ঘোষণা করেন। বাকিদের উদ্ধার করে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। বাকিরা চিকিৎসাধীন রয়েছে। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কাঁথি মহকুমা হাসপাতলে রেফার করা হয়। ওই দুজন কাঁথি মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

    পুজো দিয়ে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনায় মামি ও ভাগ্নির এভাবে মৃত্যু হওয়ায় শোকের ছায়া নেমে এসেছে পূর্ব মেদিনীপুরের ভগবানপুরে ব্লক এলাকায়। প্রসঙ্গত পূর্ব মেদিনীপুর জেলার প্রান্ত থেকে মানুষজন ওড়িশা চন্দনেশ্বর মন্দির সারা বছরই পুজো দিতে যায়। পুজো দিয়ে ফেরার পথে এই প্রথম এই ধরনের বড়সড় দুর্ঘটনা ঘটল।

    Saikat Shee

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Digha, Digha News

    পরবর্তী খবর