খেলতে গিয়ে জলে ডুবে মৃত্যু দুই শিশুর

গুরুতর জখম অবস্থায় হাবড়া হাসপাতালে নিয়ে এলে তাদের মৃত বলে ঘোষণা করা হয় ।

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jun 26, 2017 04:09 PM IST
খেলতে গিয়ে জলে ডুবে মৃত্যু দুই শিশুর
Representational Image
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jun 26, 2017 04:09 PM IST

#হাবড়া: দুটি পৃথক ঘটনায় হাবড়া ও হরিণঘাটা থানা এলাকার একটি ছয় বছরের ও আরেকটি দুই বছরের শিশুর জলে ডুবে মৃত্যু হল ৷ গুরুতর জখম অবস্থায় হাবড়া হাসপাতালে নিয়ে এলে তাদের  মৃত বলে ঘোষণা করা হয় ।

মৃত শিশুরা হল নদীয়া ও উত্তর ২৪ পরগণার সীমানা লাগোয়া হরিণঘাটা এলাকার শ্রুতি সরকার (২) ও হাবড়ার ৬ বছর বয়সী রোহিত আলম মন্ডল । শ্রুতির পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার দুপুরে বাড়ির পাশে খেলা করার সময় পাশের ডোবায় বর্ষার জমা জলে তলিয়ে যায় সে । এরপর হাবড়া হাসপাতালে নিয়ে এলে ডাক্তাররা তাকে মৃত বলে ঘোষণা করেন । অন্য দিকে হাবড়ার পৃথীবা এলাকার রোহিতকে বেলা ৩টে থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না ৷ তার সাইকেল এবং পরনের পোশাক বাড়ির উঠোনেই রয়েছে অথচ রোহিতের কোনও খোঁজ ছিল না ।

পরে এলাকারই রোহিতের সমবয়সি বন্ধুদের কথা অনুযায়ী বাড়ি থেকে এক কিলোমিটার দুরের একটি ঝিলে খোঁজাখুঁজি করে জলের মধ্যে থেকেই রোহিতকে উদ্ধার করে স্থানীয়রা হাবড়া হাসপাতালে নিয়ে এলে তাকে মৃত বলে ঘোষনা করে । তাদের ছেলের মৃত্যু রহস্যজনক, তাই এই মৃত্যুর তদন্ত করুক পুলিশ এই মর্মে হাবড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে রোহিতের পরিবার । তদন্তে নেমেছে পুলিশ । যদিও দুটি ক্ষেত্রেই পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে এবং মৃতদেহ দুটি ময়না তদন্তের জন্য বারাসাত হাসপাতালে পাঠানো হয়েছে ।

First published: 04:09:39 PM Jun 26, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर