তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে বাড়িতে আগুন, গ্রেফতার ২

তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে বাড়িতে আগুন, গ্রেফতার ২

তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে বাড়িতে আগুন ৷ গোষ্ঠী কোন্দলের জেরে বুধবার উত্তেজনা ছড়ায় দক্ষিণ ২৪ পরগণার জয়নগর থানার রঘুনাথপুর গ্রামে।

  • Share this:

#জয়নগর: তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে বাড়িতে আগুন ৷ গোষ্ঠী কোন্দলের জেরে বুধবার উত্তেজনা ছড়ায় দক্ষিণ ২৪ পরগণার জয়নগর থানার রঘুনাথপুর গ্রামে। গোষ্ঠী কোন্দলের জেরে মঙ্গলবার রাত থেকেই সংঘর্ষ বাদে দুই পক্ষের মধ্যে। ঘটনার জেরে আগুনও লাগানো হয় একটি বাড়িতে।

অভিযোগ পুকুর পাড়ের একটা মাটির রাস্তাকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল দুই গোষ্ঠীর মধ্যে । সেই বিবাদের জেরে মঙ্গলবার রাতে জয়নগরের তৃণমূল নেতা গৌর সরকারের অনুগামী ওসমান মোল্লার বাড়িতে আগুন লাগানোর অভিযোগ উঠেছে ৷ জয়নগরের বিধায়ক বিশ্বনাথ দাসের অনুগামী আসরফ মোল্লা ও আরসেদ মোল্লার বিরুদ্ধে আগুন লাগানোর অভিযোগ উঠেছে ৷

পাশাপাশি ওসমান মোল্লার বাড়িতে লুটপাট করা হয় বলে জানা গিয়েছে । গৌর সরকারের অভিযোগ বিধায়কের অনুগামী লোকেরাই লুটপাটের পর আগুন লাগিয়েছে। যদিও বিধায়ক বিশ্বনাথ দাসের দাবি পুরানো বিবাদের জেরে এই ঘটনা। এর মধ্যে রাজনীতির রঙ নেই।

ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়ালে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী । এলাকায় উত্তেজনা থাকায় পুলিশ পিকেট বসেছে। এই ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের বুধবার বারুইপুর আদালতে তোলা

First published: 11:18:04 AM Feb 22, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर