corona virus btn
corona virus btn
Loading

‘আমাকে আটকে বিজেপিকে আটকানোর চেষ্টা’,ঘোলার ঘটনা নিয়ে মন্তব্য দিলীপ ঘোষের

‘আমাকে আটকে বিজেপিকে আটকানোর চেষ্টা’,ঘোলার ঘটনা নিয়ে মন্তব্য দিলীপ ঘোষের
পুলিশ নিয়ে সন্ত্রাস তৃণমূলের: দিলীপ

দিলীপ ঘোষ আসার আগেই কালো পতাকা হাতে রাস্তায় নামেন তৃণমূল কর্মীরা। ওঠে গো ব্যাক স্লোগান...চলে ইটবৃষ্টি। ভাঙচুর করা হয় বাইক।

  • Share this:

#সোদপুর: দিলীপ ঘোষের সফর ঘিরে রণক্ষেত্র সোদপুর। কালো পতাকা হাতে গো ব্যাক স্লোগান তৃণমূলের। ঘোলায় বিজেপির একটি পার্টি অফিসে ভাঙচুর চালানো হয় বৃহস্পতিবার। সেই পার্টি অফিসেই যাওয়ার কথা ছিল দিলীপ ঘোষের। বিক্ষোভের জেরে কর্মসূচি বাতিল করতে হয় দিলীপ ঘোষকে। কথা ছিল ভেঙে গুঁড়িয়ে যাওয়া পার্টি অফিসে যাওয়ার। দলীয় কর্মীদের নিয়ে ফের পার্টি অফিস খোলার কথা ছিল। তা তো হলই না। বিক্ষোভের জেরে সফরই বাতিল করতে হল বিজেপি রাজ্য সভাপতিকে। দিলীপ ঘোষ আসার আগেই কালো পতাকা হাতে রাস্তায় নামেন তৃণমূল কর্মীরা। ওঠে গো ব্যাক স্লোগান...চলে ইটবৃষ্টি। ভাঙচুর করা হয় বাইক। পরিস্থিতি নিয়ন্ত্রণে নামান হয় পুলিশ, র‍্যাফ।

বৃহস্পতিবার তিন বিধানসভার নির্বাচনের ফল বোরোনোর পরই ঘোলায় বিজেপি কর্মীদের মারধর ও পার্টি অফিস ভাঙচুরের অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। আহত কর্মীদের সঙ্গে দেখা করতে আসার কথা ছিল দিলীপ ঘোষের। গণ্ডগোলের জেরে সেই কর্মসূচি বাতিল করতে হয়। দিলীপ ঘোষ বলেছেন, "পুলিশ আমাকে বারন করেছিল। গেলে উত্তেজনা, সংঘর্ষ হবে। দলের তরফেও আমাকে বারন করা হয়। তাই স্থগিত রাখি। তা সত্বেও, ওখানে তৃণমূল সমাজবিরোধী ও দুস্কৃতিদের দিয়ে ক্লাব, পার্টি অফিস ভাঙচুর করে। আমি গেলে ক্ষয়ক্ষতি আরও বাড়ত। গত পঞ্চায়েত নির্বাচনের সময় যে সন্ত্রাসের পরিবেশ, তৈরি করেছিল গত ১ মাস সেটা আবার ফিরিয়ে এনেছে। তৃণমূল যদি মনে করে পুলিশকে নিস্ক্রিয় রেখে, সন্ত্রাস কায়েম করবে, তাহলে ভুল করছে। ভয় দেখিয়ে, আমাকে আটকে বিজেপিকে আটকানো যাবে না।" বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই গণ্ডগোল বলে পালটা অভিযোগ তৃণমূল নেতৃত্বের।

First published: November 30, 2019, 5:22 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर