Home /News /south-bengal /
Birbhum News || বাবাকে প্রাণে মেরে ফেলার চেষ্টা, দোষী সাব্যস্ত ছেলে! বীরভূমের ঘটনায় চাঞ্চল্য

Birbhum News || বাবাকে প্রাণে মেরে ফেলার চেষ্টা, দোষী সাব্যস্ত ছেলে! বীরভূমের ঘটনায় চাঞ্চল্য

Birbhum News || ২০১৬ সালের ২৬ মে কাঁকড়তলা থানার অন্তর্গত কৈথি গ্রামের বাসিন্দা আব্দুল হামিদ তাঁর  পুত্র মহঃ ইউসুফের কাছে ধার দেওয়া টাকা ফেরত চাইতে যান। সেই সময় ইউসুফ তার বাবা মহম্মদ হামিদকে মারধর করেন এবং প্রাণে মেরে ফেলার চেষ্টা করেন।

আরও পড়ুন...
  • Share this:

#বীরভূম: ধার দেওয়া টাকা ফেরত চাইতে বাবাকে প্রাণে মেরে ফেলার চেষ্টা৷ দোষী সাব্যস্ত হলেন ছেলে। ২৯ জুলাই ছেলের বিরুদ্ধে সাজা ঘোষণা হয় বীরভূমের দুবরাজপুর আদালতে।

২০১৬ সালের ২৬ মে কাঁকড়তলা থানার অন্তর্গত কৈথি গ্রামের বাসিন্দা আব্দুল হামিদ তাঁর  পুত্র মহঃ ইউসুফের কাছে ধার দেওয়া টাকা ফেরত চাইতে যান। সেই সময় ইউসুফ তার বাবা মহম্মদ হামিদকে মারধর করে এবং প্রাণে মেরে ফেলার চেষ্টা করে। এই ঘটনার পরই কাঁকড়তলা থানায় দায়ের করা হয় অভিযোগ৷ সেই অভিযোগ মোতাবেক তদন্ত শুরু করে পুলিশ।  এই ঘটনায় একাধিক মামলা দায়ের করা হয় পুলিশের তরফ থেকে এবং তারপরই সেই মামলার শুনানিতে গত ২৯ জুলাই দুবরাজপুর আদালত মহঃ ইউসুফকে দোষী সাব্যস্ত করেন। গত শনিবার সাজা ঘোষণা হয় তাঁর।

আরও পড়ুন: মিঠুনের পর এবার স্বয়ং সুকান্ত মজুমদার, তৃণমূল থেকে বেছে 'আলু' নেওয়ার দাবি! ভাঙছে শাসক দল?

আরও পড়ুন: বিঘার পর বিঘা জমি, তোলা হচ্ছে পাঁচিল, অর্পিতার নতুন সম্পত্তির কথা জানলে মাথা ঘুরবে!

দুবরাজপুর আদালতের সরকারি আইনজীবী রাজেন্দ্র প্রসাদ দে -এর কাছ থেকে জানা যায়, এদিন আদালতের তরফ থেকে দোষী সাব্যস্ত হওয়া ওই ব্যক্তিকে ৩২৪ ধারা অনুযায়ী দু বছরের কারাদণ্ড এবং এক হাজার টাকা জরিমানা, ৩০৭ ধারা অনুযায়ী সাত বছরের কারাদণ্ড এবং ৩০০০ টাকা জরিমানা ও ৫০৬ ধারা অনুযায়ী ছয় মাসের সশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা ঘোষণা করা হয়।

Supratim Das
Published by:Rachana Majumder
First published:

Tags: Birbhum news

পরবর্তী খবর