বহরমপুরে গুলি করে খুন তৃণমূল কর্মী চিরঞ্জিত চক্রবর্তী, আটক ১

Representative Image

  • Share this:

#বহরমপুর: বহরমপুরে তৃণমূল কর্মী খুন! মৃতের নাম চিরঞ্জিত চক্রবর্তী! মঙ্গলবার গভীর রাতে গুলি করে খুন করা হয় তাকে। বহরমপুর টাউন তৃণমূল কংগ্রেসের সভাপতি নাড়ুগোপাল মুখোপাধ্যায়ের ঘনিষ্ঠ ছিলেন এই কর্মী। রাতে বাড়ি ফিরে আসছিলেন মোটরসাইকেল করে । চিরঞ্জিতের সঙ্গে আরও একজন সঙ্গী ছিলেন। অভিযোগ দুজন দুষ্কৃতী তাদের গাড়ি আটকায় ও খুব কাছ থেকে গুলি করে। ঘটনাস্থলেই মারা যায় চিরঞ্জিত চক্রবর্তী। সঙ্গে সঙ্গে একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

বহরমপুর পুরসভার অস্থায়ী কর্মী ছিল। বহরমপুর কে এন কলেজ এর কাছে তার বাড়ি। বাড়িতে স্ত্রী ও বছর পাঁচেকের ছেলে রয়েছে। স্বামীর মৃত্যুর খবর পেয়ে ভেঙে পড়েছেন স্ত্রী শর্মিষ্ঠা। বলেন, রাজনৈতিক কারণেই আমার স্বামীকে গুলি করে খুন করেছে। বাড়িতে কোনো অশান্তি ছিল না। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করুক ও কঠোর শাস্তি দিক।

মৃতদেহ ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়েছে। তৃণমূল কংগ্রেসের মুখপাত্র অশোক দাস বলেন, পুরসভা ভোটের আগেই সন্ত্রাসের আবহ তৈরি করতেই এই খুন। পুলিশ তদন্ত করে উপযুক্ত শাস্তি দিক দোষীদের। বহরমপুর থানার পুলিশ ইতিমধ্যেই একজনকে আটক করেছে। এই খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বহরমপুর।

Published by:Pooja Basu
First published: