প্রকাশ্যে বিধায়ককে গুলি করে খুন, এবার টার্গেট কাউন্সিলর

Representative Image

Representative Image

  • Last Updated :
  • Share this:

    #বজবজ: প্রকাশ্যে বিধায়ককে গুলি করে খুনের পর এবার ফের টার্গেট কাউন্সিলর। বজবজে তৃণমূলের পার্টি অফিসে ঢুকে গুলি, বোমা নিয়ে আক্রমণ কাউন্সিলর মিঠুর টিকাদারকে। গুলিবিদ্ধ কাউন্সিলরকে সিএমআরআইতে ভরতি করা হয়। ভরসন্ধেয় তৃণমূলের অফিসে ঢুকে গুলি, বোমা নিয়ে হামলা। টার্গেট কাউন্সিলার। বজবজের ২০ নং ওয়ার্ডের কাউন্সিলর মিঠুন টিকাদারকে লক্ষ্য করে গুলি চালায় দুস্কৃতীরা।

    ২টি গুলি লাগে কাউন্সিলরের শরীরে। পালানোরও সময় বোমাও ছোঁড়ে দুস্কৃতীরা। পার্টি অফিসের মধ্যেই মাটিতে লুটিয়ে পড়েন কাউন্সিলর। গুলিবিদ্ধ কাউন্সিলরকে ভরতি করা হয় সিএমআরআই হাসপাতালে। সোমবার বিকেলে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন কাউন্সিলর মিঠুন টিকাদার। পরে ২০ নম্বর ওয়ার্ডে পার্টি অফিসে আসেন। সেই খবর কীভাবে পেল দুস্কৃতীরা? কী উদ্দেশ্যে হামলা? বিজেপির দিকে আঙুল তুলছেন তৃণমূল কংগ্রেস।

    আরও পড়ুন ফের সেরার শিরোপা, ১০০ দিনের কাজে দেশের শীর্ষে বাংলা

    পালটা বিজেপির অভিযোগ, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বেই এই ঘটনা। তৃণমূলের এক নেতার সঙ্গে অভিযুক্ত কামাল খানের ঘনিষ্ঠতার অভিযোগও উঠছে।

    গত বছর দুর্গোপুজোর সময় একটি গন্ডগোলের জেরে গ্রেফতা হয়েছিলেন মিঠুন টিকাদার। তবে যেভাবে ভরসন্ধেয় তাকে খুনের চেষ্টা হল, তা দেখে রীতিমতো আতঙ্কে এলাকাবাসী।

    First published:

    Tags: Budge Budge, Shootout, তৃণমূল কংগ্রেস