Home /News /south-bengal /
এলাকার দরিদ্র বাসিন্দাদের খাদ্য সামগ্রী দিলেন বৃহন্নলারা !

এলাকার দরিদ্র বাসিন্দাদের খাদ্য সামগ্রী দিলেন বৃহন্নলারা !

বলগোনা বাজারের বৃহন্নলাদের উদ্যোগে ৩০০ পরিবারকে খাদ্য সামগ্রী দেওয়া হল।

  • Share this:

#বর্ধমান: এবার সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন বৃহন্নলারা। পূর্ব বর্ধমানের ভাতারের বলগোনা বাজারের বৃহন্নলাদের উদ্যোগে ৩০০ পরিবারকে খাদ্য সামগ্রী দেওয়া হল।

করনা মোকাবিলায় রাতদিন যুদ্ধকালীন তৎপরতায় কাজ চালিয়ে যাচ্ছে প্রশাসন । তার সঙ্গেই যে সব দরিদ্র পরিবারের বাসিন্দারা গৃহবন্দি রয়েছেন তাদের সাহায্যের জন্য এগিয়ে এসেছে পুলিশ প্রশাসন থেকে শুরু করে বিভিন্ন ক্লাব সংগঠন। তেমনভাবেই এগিয়ে এলেন ভাতারের বলগোনা বাজারের বৃহন্নলারা। তারা ৩০০টি পরিবারকে দিলেন খাদ্য সামগ্রী।

স্থানীয় পঞ্চায়েত সদস্য স্বপন মোদক বলেন, দরিদ্র পুরুষ মহিলাদের সরকারের পক্ষ থেকে বিভিন্ন ভাবে সাহায্য করা হচ্ছে। আজ আমাদের বলগোনা বাজারের এই বৃহন্নলারা যেভাবে সাধারণ গরিব মানুষের পাশে এসে দাঁড়ালেন তাতে সত্যিই আমরা অবাক হয়ে গেছি।

তাদের এই সহযোগিতার কথা এলাকার বাসিন্দারা চিরদিন মনে রাখবেন।

গোটা দেশজুড়ে চলছে লকডাউন। এর ফলে শ্রমজীবী বাসিন্দারা কাজ হারিয়ে ঘরে বসে আছেন। উপার্জন নেই। এর ফলে খাদ্যের টান পড়েছে অধিকাংশ বাড়িতে। তাদের কথা চিন্তা করে ভাতারের শালকুনি হরিজন সমিতির উদ্যোগে এলাকার দরিদ্র পরিবারের হাতে তুলে দেয়া হল চাল ,ডাল, আলু ,বিস্কুট ,সাবান।শালকুনি হরিজন সমিতির উদ্যোগে খুশি হয়েছেন গ্রামের সকল সম্প্রদায়ের মানুষ।

শালকুনি হরিজন সমিতির সম্পাদক মনোজ মাঝি জানান, ১০ দিন ধরে গ্রামের দরিদ্র বাসিন্দারা কাজ পাচ্ছেন না। লকডাউনের জন্যই গৃহবন্দি সকলে। তাই তাদের কথা চিন্তা করে এদিন কিছু খাদ্য সামগ্রী ওই পরিবারগুলির হাতে তুলে দেওয়া হল। আগামী দিনগুলিতেও এই কর্মসূচি চলবে। ৫ কিলো করে চাল, ২ কিলো করে আলু , ১ কিলো করে মুসুর ডাল ও ১ প্যাকেট বিস্কুট তুলে দেওয়া হয় ।

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: Burdwan, Corona Virus, COVID-19, Lockdown, Transgender Community

পরবর্তী খবর