Home /News /south-bengal /
Latest Bangla News|| ২ হনুমানের তীব্র ঝগড়ার মধ্যে পড়লেন বৃদ্ধ! তারপরে যা ঘটল অবিশ্বাস্য! গায়ে কাঁটা দেবে...

Latest Bangla News|| ২ হনুমানের তীব্র ঝগড়ার মধ্যে পড়লেন বৃদ্ধ! তারপরে যা ঘটল অবিশ্বাস্য! গায়ে কাঁটা দেবে...

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Latest Bangla News Viral: দিন চারেক আগে খাবারের খোঁজে দু'টি হনুমান গঙ্গাজলঘাটি রেঞ্জের লালপুর গ্রামে হানা দেয়। বৃহস্পতিবার সকালে দু'টি হনুমানের মধ্যে ঝগড়া শুরু হয়। সেই সময়ে লালপুর গ্রামের ৮২ বছরের বৃদ্ধ কানাইলাল কুন্ডু রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন।

আরও পড়ুন...
  • Share this:

    #গঙ্গাজলঘাটি: দুই হনুমানের ঝগড়ার মধ্যে পড়ে হনুমানের হানায় মৃত্যু বৃদ্ধের। এলাকায় আতঙ্ক। ঘুমপাড়ানি গুলি করে হনুমান ধরতে তৎপর বন দফতর। হাতির হানায় একের পর এক মৃত্যুর পর এ বার দুই হনুমানের লড়াইয়ের মাঝে পড়ে মৃত্যু হল হয়েছে ওই বৃদ্ধের। আজ সকালে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার গঙ্গাজলঘাটি রেঞ্জের লালপুর গ্রামে। মৃত বৃদ্ধের নাম কানাইলাল কুন্ডু। বৃদ্ধের মৃত্যুর পরই এলাকায় ছড়িয়ে পড়ে আতঙ্ক। হনুমানটিকে ঘুম পাড়ানি গুলি করে ধরতে তৎপর হয়েছে বন দফতর।

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দিন চারেক আগে খাবারের খোঁজে দু'টি হনুমান গঙ্গাজলঘাটি রেঞ্জের লালপুর গ্রামে হানা দেয়। বৃহস্পতিবার সকালে দু'টি হনুমানের মধ্যে ঝগড়া শুরু হয়। সেই সময়ে লালপুর গ্রামের ৮২ বছরের বৃদ্ধ কানাইলাল কুন্ডু রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। আচমকাই ঝগড়া করতে করতে দুটি হনুমানের মধ্যে একটি হনুমান আক্রমণ করে কানাইলাল কুন্ডুকে। হনুমানের দাঁত ও নখের আঁচড়ে ক্ষতবিক্ষত হয় কানাইলাল কুন্ডুর বাম পা।

    আরও পড়ুন: বীরভূমের দুবরাজপুরে নাবালিকার বিয়ে রুখল প্রশাসন, পুনরায় তাকে ভর্তি করা হবে স্কুলে

    কোনওক্রমে হনুমানটির হাত থেকে স্থানীয়রা ওই বৃদ্ধকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় অমরকানন গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। হনুমানের হানায় এই প্রথম বাঁকুড়ায় কোনও ব্যাক্তির মৃত্যুর ঘটনায় স্বাভাবিক ভাবেই এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়েছে। খবর পেতেই হনুমানটিকে ধরতে তৎপর হয় বন দফতর। বন দফতরের তরফে জানানো হয়েছে মৃত ব্যাক্তির পরিবারকে সরকারি নিয়ম অনুযায়ী ক্ষতিপূরণ দেওয়া হবে।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Bankura

    পরবর্তী খবর