Home /News /south-bengal /
Viral: ট্যাক্স চাওয়ায় মার খেতে হল টোলপ্লাজার কর্মীকে ! ঘটনার ভিডিও ভাইরাল

Viral: ট্যাক্স চাওয়ায় মার খেতে হল টোলপ্লাজার কর্মীকে ! ঘটনার ভিডিও ভাইরাল

photo source local 18

photo source local 18

Viral: এই ঘটনার সিসিটিভি ফুটেজ ইতিমধ্যেই সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল হয়েছে।

  • Share this:

    #বর্ধমান: অপরাধ ছিল টোল ট্যাক্স এর টাকা চাওয়া। তার জেরেই গাড়ির যাত্রীদের হাতে মার খেতে হল হল টোলপ্লাজার এক কর্মীকে। পশ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) বাঁশকোপা টোল প্লাজার ঘটনা। ব্যাপক মারধর করা হয়েছে টোল প্লাজার ওই কর্মীকে। প্রথমে টোলপ্লাজার ওই কর্মীকে জোরপূর্বক গাড়িতে করে তুলে নিয়ে যেতে চাওয়া হয়। কিন্তু কোনো রকমে ওই যাত্রীদের হাত থেকে রক্ষা পান টোল প্লাজার কর্মী। তারপর গাড়ি থেকে নেমে ওই টোল কর্মীকে ব্যাপক মারধর করেন গাড়ির যাত্রীরা। পুরো ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় বন্দি হয়েছে। যে ফুটেজ ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যা দেখে নিন্দার ঝড় উঠেছে নানা মহলে। ঘটনায় অভিযুক্তদের শাস্তির দাবি করছেন সকলেই। অন্যদিকে আহত কল করবি অচিন্ত্য দত্ত এই মুহূর্তে দুর্গাপুর (Durgapur)  মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

    জানা গিয়েছে, টোল প্লাজার কর্মী অচিন্ত্য দত্ত ১৬ নম্বর গেটে ডিউটি করছিলেন। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, একটি নীল রংয়ের মারুটি ভ্যানে করে এসে কয়েকজন যাত্রী ওই টোল কর্মীকে মারধর করেছেন। প্রথমে দেখা গিয়েছে নীল রংয়ের মারুতি ভ্যান টোলপ্লাজার গেটের সামনে দাঁড়ায়। সেসময় ট্যাক্সের টাকা চাওয়া হয়। তখন টাকা না দিতে চাওয়া নিয়ে টোল কর্মীর সঙ্গে বচসা হয়। তারপর গাড়ির যাত্রীরা, টোল প্লাজার গেটে গাড়ি রেখে চলে যাওয়ার হুমকি দেন ওই কর্মীকে। সেখান থেকে বচসা আরও উত্তপ্ত পরিস্থিতিতে মোড় নেয়। তারপরে টোলপ্লাজায় কর্তব্যরত কর্মীকে জোরপূর্বক গাড়িতে তুলে নিতে চাওয়া হয়। কিন্তু কোনরকমে সেখান থেকে চলে আসেন কোন কর্মী অচিন্ত্য দত্ত। তারপরেই মারুতি ভ্যানে থাকা যাত্রীরা ওই জায়গায় নেমে পড়েন এবং ব্যাপকভাবে মারধর করেন টোল প্লাজার কর্মীকে। যে ঘটনাটি টোলপ্লাজায় থাকা সিসিটিভি ক্যামেরায় বন্দি হয়েছে।

    আরও পড়ুন: মেক-আপ রুমেই 'মেরি জান' গানে তুমুল নাচ লক্ষ্মী কাকিমার! সঙ্গে তাঁর পরিবার!

    এই ঘটনার সিসিটিভি ফুটেজ ইতিমধ্যেই সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল হয়েছে। পাশাপশি অভিযুক্তদের শাস্তির দাবি তুলছেন সবাই। আপাতত টোল প্লাজার আহত কর্মী দুর্গাপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অন্যদিকে এই মারধরের ঘটনার জেরে টোলপ্লাজার অন্যান্য কর্মীরা। আতঙ্কের সঙ্গে এখন তারা কাজ চালিয়ে যাচ্ছেন।

    Nayan Ghosh

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bardhaman

    পরবর্তী খবর