Home /News /south-bengal /

আজ শুভেন্দুর 'অরাজনৈতিক সভা', কী বলবেন পদত্যাগী মন্ত্রী, জল্পনা তুঙ্গে

আজ শুভেন্দুর 'অরাজনৈতিক সভা', কী বলবেন পদত্যাগী মন্ত্রী, জল্পনা তুঙ্গে

ফাইল ছবি

ফাইল ছবি

শুভেন্দু কি তার পরবর্তী পদক্ষেপ সম্পর্কে এই সভায় কোনও ইঙ্গিত দেবেন? তাই নিয়ে চলছে আলোচনা-সমালোচনা ঝড়।

  • Share this:

    #কাঁথি: অরাজনৈতিক সভা। তিনি নিজে আমন্ত্রণ জানিয়েছেন সব পক্ষকে। কিন্তু  এখন দুই মেদিনীপুর-সহ রাজ্যের উত্তর থেকে দক্ষিণের সকলেই জানেন শুভেন্দু  অধিকারীর কোনও পদক্ষেপই অরাজনৈতির নয়। তাই আজ অর্থাৎ রবিবার মহিষাদলের ছোলাবাড়ির সভায় শুভেন্দু ঠিক কী কী বলেন তা শুনতে উৎসাহী রাজনৈতিক ওয়াকিবহালমহল। এই সভা থেকেই শুভেন্দু কি তার পরবর্তী পদক্ষেপ সম্পর্কে কোনও ইঙ্গিত দেবেন? তাই নিয়ে চলছে আলোচনা-সমালোচনা ঝড়।

    রাজনৈতিক নানা বিতর্কের মধ্যেও শনিবার মহিষাদল জুড়ে পদত্যাগী মন্ত্রীর সভার প্রস্তুতিই নজরে এসেছে। জল্পনা আরও ঘণীভূত হয়েছে মহিষাদল জুড়ে হঠাৎই শিবসেনার পতাকা দেখা যাওয়ায়। এ দিকে শুভেন্দুর মন্ত্রীত্ব ছাড়া নিয়ে তৃণমূলে নানা মত। সৌগত রায় শনিবার বলেন, এখনও আলোচনার দরজা খোলা আছে। শুভেন্দু দল ছাড়েননি। আমরা শিশির অধিকারীর সঙ্গে কথা বলেছি। অন্যদিকে,  সুর চড়িয়ে রেখেছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়ও। সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় শনিবার বলেন, পশ্চিমবঙ্গে যে যেখানে জিতেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দেখিয়েই জিতেছে। মমতাদি যখন বলেছিলেন ২৯৪টি আসনে প্রার্থী তিনি, উনি সাহস করে বলেননি আমি প্রার্থী, আমার জন্যেই এই কেন্দ্র শক্তিশালী।"

    তৃণমূলের নানাজন মুখে যাই বলুন, বস্তুত দলনেত্রী এই পরিস্থিতিতে আটকে থাকতে চান না। দ্রুত সর্বাত্মক প্রচারেই নজর তাঁর। এদিনই জানা গিয়েছে ৪ ডিসেম্বর সব জেলা সভাপতির সঙ্গে কথা বলবেন তৃণমূল সুপ্রিমো নিজে। স্থির হবে কাজের রূপরেখা। পাশাপাশি জেলাসফর শুরু করবেন ৭ ডিসেম্বর থেকে। আর তাঁর প্রথম ডেস্টিনেশনই মেদিনীপুর টাউন।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Suvendu Adhikari

    পরবর্তী খবর