দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

পদত্যাগের পর প্রথম সভা! আজ কী বলবেন শুভেন্দু অধিকারী

পদত্যাগের পর প্রথম সভা! আজ কী বলবেন শুভেন্দু অধিকারী
আজ অরাজনৈতিক সভা শুভেন্দুর।

তিনি কী বলতে পারেন,তাঁর রাজনৈতিক ভবিষ্যত ঠিক কী, সেদিকে তাকিয়ে গোটা রাজ্য।

  • Share this:

#কলকাতা: ২১ বছরের সম্পর্কটায় ইতি টেনেছেন। আজ বৃহস্পতিবার নন্দীগ্রামের বিধায়ক হিসেবে পদত্যাগের পর আজ আবর মঞ্চে উঠছেন শুভেন্দু অধিকারী। যদিও মঞ্চ অরাজনৈতিক। তবে সেখান থেকেই তিনি কী বলতে পারেন,তাঁর রাজনৈতিক ভবিষ্যত ঠিক কী, সেদিকে তাকিয়ে গোটা রাজ্য।

তাম্রলিপ্ত জাতীয় সরকারের প্রতিষ্ঠা দিবস আজ। সেই উপলক্ষ্য়েই তমলুকের নিমতৌড়িতে আজ সভা করতে চলেছেন শুভেন্দু। তাম্রলিপ্ত জনকল্যান সমিতিতে সভাপতি পদে বহাল রয়েছেন শুভেন্দু। সভা মঞ্চ থেকে তাঁর মুখ থেকে নিক্ষিপ্ত প্রতিটি মাপবে রাজ্যের যুযুধান পক্ষগুলি।

সাধারণত অরাজনৈতিক সভায় কখনও রাজনৈতিক শব্দোচ্চারণ করেন না শুভেন্দু অধিকারী। কিন্তু তাল কাটে গত বৃহস্পতিবার। রীতিমতো বিষোদগার করেন তিনি। বলেন, যাঁরা আমার বিরুদ্ধে চক্রান্ত করেছেন, তারা শুনুন। আমি অনেক লড়াইয়ের সাক্ষী। আমায় এখানে আসতে বাধা দেওয়া হয়েছে। আমার ওপর ১১ বার আক্রমণ হয়েছে। শুভেন্দু কোনও পদের লোভ করেন না। আমি মন্ত্রী ছাড়ার পরেও আমার সভায় লোক আসে

গতকাল, বুধবার ঠিক বেলা সাড়ে ৩টে নাগাদ বিধানসভা পৌঁছন শুভেন্দু। বিধানসভা সচিবের সঙ্গে দেখা করে তাঁর পদত্যাগ পত্র জমা দেন। জানা যাচ্ছে, ই-মেলের মাধ্যমে বিধানসভার অধ্যক্ষের কাছে তাঁর পদত্যাগ পত্র পাঠিয়েছেন। যদিও বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায় জানিয়ে দেন, ‘শুভেন্দুর ইস্তফাপত্র গৃহীত হচ্ছে না। কারণ, ‘ইস্তফাপত্র গ্রহণের এক্তিয়ার নেই সচিবের।’ রাজনৈতিক মহল প্রায় নিশ্চিত শুভেন্দু আগামী শনিবারই বিজেপিতে যোগ দিতে চলেছেন। অমিত শাহের উপস্থিতিতেই পদ্মাসনে থিতু হতে পারেন তিনি। তাঁর আগে আজ লিটমাস টেস্ট শুভেন্দুর, কোন রং ধরে তাঁর রাজনীতিতে জানতে মুখিয়ে বাংলা।

Published by: Arka Deb
First published: December 17, 2020, 10:08 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर