• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • Birbhum Student Agitation: তালাবন্দি অধ্যক্ষ, হেতমপুর কৃষ্ণচন্দ্র কলেজে ছাত্র বিক্ষোভ

Birbhum Student Agitation: তালাবন্দি অধ্যক্ষ, হেতমপুর কৃষ্ণচন্দ্র কলেজে ছাত্র বিক্ষোভ

Birubhum Student Agitation:কলেজের প্রধান গেটের সামনে বসে অবস্থান বিক্ষোভ করে তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা

Birubhum Student Agitation:কলেজের প্রধান গেটের সামনে বসে অবস্থান বিক্ষোভ করে তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা

Birubhum Student Agitation:কলেজের প্রধান গেটের সামনে বসে অবস্থান বিক্ষোভ করে তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা

  • Share this:

দুবরাজপুর : বছরের প্রথম দিনেই বিক্ষোভ বীরভূমের দুবরাজপুরের হেতমপুর কৃষ্ণচন্দ্র কলেজে (Krishna Chadra College, Hetampur, Birbhum) ।  বিক্ষোভ দেখাতে ঘরে তালা বন্ধ করা হয় ওই কলেজের অধ্যক্ষকে ।   নতুন বছর শুরু হতে না হতেই বছরের প্রথম দিনেই বীরভূমের দুবরাজপুরের হেতমপুর কৃষ্ণচন্দ্র কলেজের অধ্যক্ষকে তালা বন্ধ করে বিক্ষোভ দেখায় তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা (TMCP Agitation) ।  তৃণমূল ছাত্র পরিষদের সদস্যদের অভিযোগ কলেজ থেকে তৃণমূলের ছাত্র পরিষদের দলীয় পতাকাগুলো  দৃশ্যদূষণের অভিযোগ এনে কলেজ কর্তৃপক্ষ খুলে নেয় । ঠিক সেই কারণেই কলেজের প্রধান গেটের সামনে বসে অবস্থান বিক্ষোভ করেন তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা ।

ছাত্র পরিষদের সদস্যরা বলেন, যতক্ষণ না এই সমস্যার কোনও সুরাহা হচ্ছে , কেন দলীয় পতাকা খুলে নেওয়া হল তার উত্তর পাওয়া যাচ্ছে, তত ক্ষণ এই আন্দোলন তাঁরা চালাবেন । অন্যদিকে কলেজের অধ্যক্ষ গৌতম চ্যাটার্জি সমস্ত অভিযোগই অস্বীকার করেন ।  দুবরাজপুর হেতমপুর কৃষ্ণচন্দ্র কলেজের অধ্যক্ষ গৌতম চ্যাটার্জি জানান , " কী কারণে ছাত্র আন্দোলন করছেন, তা আমার জানা নেই । শুধুমাত্র কলেজের বাগানের কাছে থাকা তৃণমূল ছাত্র পরিষদের দলীয় পতাকাগুলি খোলা হয়েছে । দেখতে খারাপ লাগছে বলে খুলে নেওয়া হয়েছে । যদিও সেগুলি আবার লাগাতে চায় তবে লাগাতেও পারে তারা । বাগানের গাছগুলো পরিচর্যা করার জন্যই ওই পতাকাগুলি খোলা হয়েছে । "

আরও পড়ুন : চোখ রাঙাচ্ছে ওমিক্রন, মঙ্গল কামনায় বছরের প্রথম দিন দর্শনার্থীদের ভিড় সর্বমঙ্গলা মন্দিরে

আরও পড়ুন :  বর্ষবরণে দিঘায় কড়া পুলিশ-প্রশাসন! করোনাবিধি লঙ্ঘন ও মাত্রাতিরিক্ত মদ্যপানে গ্রেফতার ৪০

এর পরেও তৃণমূল ছাত্র পরিষদের সদস্যদের আরও অভিযোগ কলেজের বাইরে থাকা পতাকাগুলি খোলা হয়েছে । যদি কলেজ কর্তৃপক্ষ এই পতাকাগুলি না খুলে থাকেন তবে কে বা কারা খুলল, কলেজের বাইরে থাকা এই দলীয় পতাকাগুলি । এই প্রশ্ন তুলেই তৃণমূল ছাত্র পরিষদের একদল সদস্য অভিযোগ জানাতে যান দুবরাজপুর থানায় । তৃণমূলের জেলা সহ-সভাপতি মলয় মুখোপাধ্যায় জানিয়েছেন তৃণমূলের প্রতিষ্ঠা দিবসে এই ধরনের আচরণ যথেষ্টই নিন্দাজনক।

Published by:Arpita Roy Chowdhury
First published: