কালনায় ব্যান্ড বাজিয়ে মালা পরিয়ে বিজেপি ছেড়ে আসা নেতাকে বরণ করল তৃণমূল কংগ্রেস

দুদিন আগে থেকেই নিউটনের বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়া সিদ্ধান্ত পাকা হয়ে যায়।

দুদিন আগে থেকেই নিউটনের বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়া সিদ্ধান্ত পাকা হয়ে যায়।

  • Share this:

#বর্ধমান: কালনায় ব্যান্ড বাজিয়ে রজনীগন্ধার মালা পরিয়ে নিউটন মজুমদারকে সাদরে বরণ করে নিল তৃণমূল কংগ্রেস। কালনা বিধানসভার দু'বারের বিজেপি প্রার্থী নিউটন মজুমদার শুক্রবার কলকাতায় তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। সেই যোগদান পর্বের পর রাতে কালনায় পা দেওয়া মাত্র শঙ্খ বাজিয়ে ফুলের তোড়া দিয়ে তাকে বরণ করে নেয় তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরা।

সম্প্রতি কালনার বিধায়ক বিশ্বজিৎ কুণ্ডুর তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। নিউটন মজুমদারকে বিজেপির ঘর থেকে তুলে নিয়ে পাল্টা দেওয়া হলো এমনই মনোভাব স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতৃত্বের। বিশ্বজিৎ কুণ্ডু দল ছাড়ার পর কিছুটা ব্যাকফুটে চলে গিয়েছিলেন কালনার তৃণমূল কংগ্রেস কর্মীরা। বিজেপির ঘর ভেঙে এদিন তারই প্রতিশোধ নেওয়া গেল - উচ্ছ্বাসে যেন তেমনই বার্তা দিতে চাইলেন তাঁরা।

কালনার বাসিন্দা নিউটন মজুমদার সুবক্তা হিসেবে পরিচিত। বিজেপি থেকে আসা এই নেতাকে নির্বাচনী প্রচারে ব্যবহার করা হবে বলে তৃণমূল কংগ্রেস সূত্রে জানা গিয়েছে। তৃণমূল কর্মীদের উচ্ছ্বাস দেখে আপ্লুত নিউটন বলেন, বিজেপি যে নীতি ও আদর্শের কথা বলে বাস্তবে তারা তা থেকে কয়েক লক্ষ যোজন দূরে রয়েছে। তৃণমূল কংগ্রেসের মোস্ট ওয়ান্টেড, দুর্নীতিগ্রস্ত, ক্রিমিনাল,মাফিয়া, অপরাধ জগতের মানুষ, অন্ধকার জগতের মানুষরা আজ বিজেপির মুখ। বিজেপির প্রথম সারিতে রয়েছে তারা। তাই এই দলটিকে আর থাকা যাবে না বলে মনস্থির করেছিলাম। সে কা

রণেই আমি বিজেপিকে ত্যাগ করে তৃণমূল কংগ্রেসে যোগ দিলাম। দুদিন আগে থেকেই নিউটনের বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়া সিদ্ধান্ত পাকা হয়ে যায়। সেইমতো জেলা নেতৃত্ব যোগাযোগ করে রাজ্য নেতৃত্বের সঙ্গে। রাজ্য নেতৃত্ব শুক্রবার যোগদানের দিনক্ষণ স্থির করেন। সেই মতো এদিন কলকাতায় গিয়ে তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় হাত থেকে তৃণমূল কংগ্রেসের পতাকা নেন নিউটন মজুমদার। তিনি জানান, দল যেভাবে কাজে লাগাতে চাইবে সেভাবেই কাজ করতে আমি প্রস্তুত।

Published by:Dolon Chattopadhyay
First published: