গারুলিয়া পুরসভায় পুরপ্রধানের বিরুদ্ধে অনাস্থা তৃণমূলের

গারুলিয়া পুরসভায় পুরপ্রধানের বিরুদ্ধে অনাস্থা তৃণমূলের
  • Share this:

#কলকাতা: অর্জুন সিং-এর পরিবারে ভাঙন। তার জেরে গারুলিয়া পুরসভা বিজেপির হাতছাড়া হতে বসেছে। গারুলিয়ার পুরপ্রধান সুনীল সিংয়ের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাবও এনেছে তৃণমূল। গত পুরভোটে গারুলিয়া পুরসভার একচ্ছত্র দখল ছিল তৃণমূলের হাতে। ২১টি আসনের মধ্যে ২০টি পেয়েছিল তৃণমূল। একটি ছিল ফরওয়ার্ড ব্লকের হাতে। ছবিটা পাল্টে যায় লোকসভা ভোটের পর। ১৭ জুন গারুলিয়ার পুরপ্রধান সুনীল সিংয়ের হাত ধরে ১২ জন তৃণমূল কাউন্সিলর যোগ দেন বিজেপিতে ৷

শূন্য থেকে বিজেপির আসন পৌঁছে যায় ১২তে।নোয়াপাড়ার বিধায়ক সুনীল সিং সম্পর্কে বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের ভগ্নিপতি। তাঁর দুই ভাই সঞ্জয় ও চন্দ্রভান গারুলিয়া পুরসভার কাউন্সিলর। সুনীলের সঙ্গে চন্দ্রভানও গিয়েছিলেন বিজেপিতে।

কিন্তু আরও তিন কাউন্সিলর সহ চন্দ্রভান তৃণমূলে ফিরতেই পাশা উল্টে গেল। আবার তৃণমূলের আসন বেড়ে হল ১২। এই সংখ্যার জোরেই পুরপ্রধান সুনীল সিংয়ের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব জমা দিল তৃণমূল। তৃণমূল কাউন্সিলরদের নেতৃত্বে সুনীলের ভাই সঞ্জয়।লোকসভা ভোটের পর দলবদলের জেরে বেশ কয়েকটি পুরসভার দখল নিয়েছিল বিজেপি। কিন্তু কাউন্সিলরদের অনেকেই তৃণমূলে ফিরে আসায় ড্যামেজ কন্ট্রোল করতে পারে শাসক দল।

আরও দেখুন-

First published: 01:41:35 PM Sep 17, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर