সরস্বতী পুজোর উদ্বোধনে শুটআউট! তৃণমূল বিধায়ককে গুলি করে খুন

সরস্বতী পুজোর উদ্বোধনে শুটআউট! তৃণমূল বিধায়ককে গুলি করে খুন

representative image

  • Share this:

    #নদিয়া: কৃষ্ণগঞ্জের বিধায়ক সত্যজিৎ বিশ্বাসকে গুলি করে খুনের অভিযোগ উঠল ৷ ঘটনাটি ঘটেছে নদিয়াতে ৷ ঘটনাটিকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় ৷

    ঘটনাটির তদন্তে নেমে ৩ জনকে আটক করেছে পুলিশ ৷ ৩ জনকে দফায়-দফায় জিজ্ঞাসাবাদ করছে পুলিশ ৷ মুকুল রায়-সহ ৪ জনের নামে অভিযোগ দায়ের করা হয়েছে ৷  ঘটনার তদন্তভার নিয়েছে সিআইডি ৷ পরিস্থিতি খতিয়ে দেখতে শনিবার গভীর রাতে ঘটনাস্থলে পৌঁছান আইজি সিআইডি ৷

    শনিবার ফুলবাড়িতে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন কৃষ্ণগঞ্জের তৃণমূল বিধায়ক।সেখানেই খুব কাছ থেকে গুলি করা হয় তাঁকে ৷ রক্তাক্ত অবস্থায় শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয় বিধায়ককে। সেখানেই মৃত্যু হয় তৃণমূল নেতার।

    নিজের বাড়ির কাছেই সরস্বতী পুজোর অনুষ্ঠানে গিয়েছিলেন কৃষ্ণগঞ্জের তৃণমূল বিধায়ক। উদ্বোধনের পরই হঠাৎ হামলা। প্রত্যক্ষদর্শীদের দাবি, কিছু বুঝে ওঠার আগেই খুব কাছ থেকে গুলি করা হয় বিধায়ক সত্যজিৎ বিশ্বাসকে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি ৷ হাসপাতালে নিয়ে গেলেও শেষ রক্ষা হয়নি ৷ ঘটনায় বিজেপির বিরুদ্ধে হামলার অভিযোগ তুলেছে তৃণমূল।

    পাল্টা শাসক দলের বিরুদ্ধে গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ তুলেছে বিজেপি।ঘটনার তদন্তে শুরু করেছে পুলিশ। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

    First published: