Raj Chakraborty Attacked|| ফের অশান্ত ব্যারাকপুর, বিধায়ক রাজ চক্রবর্তীর ওপর অতর্কিতে হামলা, আহত ৬

বিধায়ক রাজ চক্রবর্তীর ওপর অতর্কিতে হামলা।

Raj Chakraborty: নিজের নির্বাচনী কেন্দ্র ব্যারাকপুরে (Barrackpore) দুষ্কৃতী হামলার মুখে পড়লেন পরিচালক তথা বিধায়ক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)।

  • Share this:

    #ব্যারাকপুর: নিজের নির্বাচনী কেন্দ্র ব্যারাকপুরে (Barrackpore) দুষ্কৃতী হামলার মুখে পড়লেন পরিচালক তথা বিধায়ক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। যদিও নিরাপত্তারক্ষীদের তৎপরতায় রক্ষা পেয়েছেন রাজ।হামলায় ঘটনায় আহত হয়েছেন তাঁর সঙ্গে থাকা বেশ কয়েকজন তৃণমূল (TMC) কর্মী। রবিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে ব্যারাকপুরের স্টেশনের (Barrackpore Station) ১ নম্বর প্ল্যাটফর্ম সংলগ্ন হনুমান মন্দির (Hanuman Temple) চত্বরে।

    তৃণমূল (TMC) কর্মীদের একাংশ জানিয়েছে, ব্যারাকপুর স্টেশন সংলগ্ন হনুমান মন্দিরের কমিটি গঠন, মন্দিরের রক্ষণাবেক্ষণ-সহ একাধিক বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে ঝামেলা চলছিল। রাজ চক্রবর্তী বিধায়ক (MLA Raj Chakraborty) নির্বাচিত হওয়ার পর এলাকার অন্যান্য সমস্যা সমাধানের পাশাপাশি মন্দিরের কমিটি তৈরি এবং অব্যবস্থা মেটাতেও উদ্যোগী হন। এ দিনের বৈঠকে রাজের সঙ্গেই উপস্থিত ছিলেন ব্যারাকপুর পুরসভার প্রশাসক উত্তম দাস, জেলার সহ-সভাপতি জয়জিত্‍ দাস। দীর্ঘদিনের সমস্যা মেটাবার জন্য বারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী নতুন কমিটি গঠনেরও প্রস্তাব দেন।

    অভিযোগ, বৈঠক চলাকালীন আচমকাই জনা ৩০ যুবক পিছনের দিক থেকে ঢুকে পড়ে আচমকা হামলা চালায়। যদিও অল্পের জন্য রক্ষা পায় বিধায়ক। নিরাপত্তারক্ষীরা তাঁকে সরিয়ে নিয়ে যান নিরাপদে। তবে দু-পক্ষের হাতাহাতিতে আহত (Injured) হন ৬ জন তৃণমূল কর্মী। আহত তৃণমূল কর্মীদের মধ্যে একজনের অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে (Privet Nursing home) স্থানান্তরিত করা হয় রাতেই। বর্তমানে সেখানেই তাঁর চিকিৎসা চলছে।

    এ দিকে, এ দিন রাতেই তৃণমূল কর্মী-সমর্থকরা (TMC) টিটাগড় থানায় (Titagarh Police Station) অভিযোগ দায়ের করেন। রাত পর্যন্ত ঘটনায় ১১ জনকে গ্রেফতার (Arrest) করা হয়। আজ সোমবার তাদের আদালতে পেশ করা হবে। হামলার নেপথ্যে কে বা কারা জড়িত, তা খতিয়ে দেখা হচ্ছে।

    তথ্য সহায়তাঃ রাজর্ষি রায়

    Published by:Shubhagata Dey
    First published: