মমতা বন্দ্যোপাধ্যায়ের পোস্টার-ব্যানার নিয়েই বিজেপিতে যোগ দিতে হাজির ‌তৃণমূল নেতা!

মমতা বন্দ্যোপাধ্যায়ের পোস্টার-ব্যানার নিয়েই বিজেপিতে যোগ দিতে হাজির ‌তৃণমূল নেতা!

এই ব্যানার নিয়েই বিজেপি অফিসের সামনে ভিড় জমালেন শঙ্কর হালদারের অনুগামীরা।

খোদ তৃণমূল সুপ্রিমোর ছবি নিয়েই বিজেপির অফিসে! হ্যাঁ এবার এমনটাই ঘটল পূর্ব বর্ধমানে। ভোটবাজারের অলীকরঙ্গে হেসে খুন নেটাগরিকরা।

  • Share this:

#পূর্ব বর্ধমান: ঢল নেমেছে সুর বদলের। শাসক দলের অন্দরের ভাঙনের ছবিটা স্পষ্ট। ঘনঘন উইকেট পড়ছে। দলবদলের খাতায় নামলেখানো চরিত্ররা কেউ হেভিওয়েট, কেউ অখ্যাত। 'পদ্মাসনে' বসার হিড়িকে শিরোনামে এরাই। কিন্তু তা বলে খোদ তৃণমূল সুপ্রিমোর ছবি নিয়েই বিজেপির অফিসে! হ্যাঁ এবার এমনটাই ঘটল পূর্ব বর্ধমানে। ভোটবাজারের অলীকরঙ্গে হেসে খুন নেটাগরিকরা।

পূর্ব বর্ধমানের তৃণমূল জেলা সহ-সভাপতি শঙ্কর হালদার দলবদল করছেন অন্যদের দেখাদেখি। আজই তাঁর যোগদান। বিজেপিতে যোগদান মানে শাহ-মোদির ছবির তলায় স্থান পাওয়া কিন্তু এ যেন উলাটপুরাণ। তৃণমূলের পতকা ব্যানার নিয়ে বিজেপি দপ্তরে যোগ দিতে এলেন শঙ্কর হালদার। 'দাদা'র সঙ্গে এলেন দাদার অনুগামীরা। তাঁদের হাতে ব্যানারে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি। তাঁরই প্রশস্তিতে তৈরি করা এই ব্যানার।

কিন্তু কী ভাবে এতবড় বুমেরাং করলেন শঙ্কর হালদার বা তাঁর অনুগামীরা। এখনও পর্যন্ত কোনও ব্যখ্যা পাওয়া যায়নি। অদূর ভবিষ্যতে হয়তো তাঁকে পদ্মাসনেই দেখা যাবে। তবে 'কৃষকদরদি, গরিব দরদি, শ্রমিক দরদি, সর্বহারা মানুষের সাথী' (পোস্টারে তেমনটাই লেখা ছিল) শঙ্কর হালদারের মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি নিয়ে বিজেপির সদর দফতরে পৌঁছনোর ছবিটা থেকে যাবে।

Published by:Arka Deb
First published: