দিলীপ ঘোষকে জড়িয়ে লকেটকে অশ্লীল আক্রমণ তৃণমূল নেতার– News18 Bengali

দিলীপ ঘোষকে জড়িয়ে লকেটকে অশ্লীল আক্রমণ তৃণমূল নেতার

বাঁকুড়ার খাতড়ায় দলীয় কর্মীসভায় বিজেপিকে আক্রমণ করতে গিয়ে অশ্লীল মন্তব্য করে বসলেন জেলার সাধারণ সম্পাদক ও খাতড়া

Akash Misra | News18 Bangla
Updated:May 16, 2017 08:40 PM IST
দিলীপ ঘোষকে জড়িয়ে লকেটকে অশ্লীল আক্রমণ তৃণমূল নেতার
Akash Misra | News18 Bangla
Updated:May 16, 2017 08:40 PM IST

#বাঁকুড়া: বাঁকুড়ার খাতড়ায় দলীয় কর্মীসভায় বিজেপিকে আক্রমণ করতে গিয়ে অশ্লীল মন্তব্য করে বসলেন জেলার সাধারণ সম্পাদক ও খাতড়া পঞ্চায়েত সমিতির সহ সভাপতি জয়ন্ত মিত্র ৷ লকেট চট্টোপাধ্যায়কে কে দিলীপ ঘোষের রাতের সঙ্গিনী বলে আখ্যা দিলেন তিনি ।

বাঁকুড়ার খাতড়ায় আজ দলের কর্মীসভায় বিজেপি কে আক্রমন করতে গিয়ে শালীনতার সীমা ছাড়ালেন তৃনমুলের জেলার সাধারন সম্পাদক তথা খাতড়া পঞ্চায়েত সমিতির সহ সভাপতি জয়ন্ত মিত্র । এদিন খাতড়া এ টিম গ্রাউন্ডে বক্তব্য দিতে গিয়ে প্রকাশ্য মঞ্চে জয়ন্ত মিত্র বলেন স্মৃতি ইরানীকে মা অথবা বৌমা হওয়ার কথা বলা হয়েছিল । কিন্তু তিনি কোনদিনই মা হতে পারবেন না । অন্যদিকে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ প্রসঙ্গে বলতে গিয়ে তিনি বলেন কয়েকদিনের মধ্যেই বাঁকুড়ার জঙ্গলমহলে আসছেন খড়গপুরের ওয়াগন ব্রেকার , সমাজবিরোধী দিলীপ ঘোষ ও তাঁর রাতের সঙ্গিনী লকেট ।

এদিন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়ের পোশাক নিয়েও মন্তব্য করেন তৃণমূলের ওই নেতা । বিজেপি নেতারা জঙ্গলমহলে এলে তাঁদের ঝাঁটা পেটা করে তাড়িয়ে দেওয়ার জন্য এদিনের দলীয় সভা থেকে কর্মীদের নির্দেশ দেন তৃণমূলের ওই নেতা । একই মঞ্চ থেকে পরে রাজ্যের সেচ মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন কেন্দ্রের ১২ টি এজেন্সি উঠে পড়ে লেগেছে তৃণমূল নেতাদের জেলে ঢোকানোর জন্য । কারন কেন্দ্র বুঝতে পেরেছে এ রাজ্যে যেভাবে উন্নয়ন হয়েছে তাতে তৃনমূল নেতাদের জেলে না ভরলে এ রাজ্য থেকে তৃনমূলকে আগামী ৫০ বছরেও সরানো যাবে না ।

First published: 07:37:12 PM May 16, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर