হোম /খবর /দক্ষিণবঙ্গ /
বাসন্তীতে তৃণমূলের 'গোষ্ঠী সংঘর্ষ'! চলল গুলি, গুরুতর আহত ২

বাসন্তীতে তৃণমূলের 'গোষ্ঠী সংঘর্ষ'! চলল গুলি, গুরুতর আহত ২

বাসন্তী থানা

বাসন্তী থানা

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, যুব তৃণমূল কর্মী ইজাজ ও রশিদ আলি গায়েনের উপর আচমকা হামলা চালায় আরেকটি গোষ্ঠীর তৃণমূল কর্মীরা।

  • Last Updated :
  • Share this:

#বাসন্তী: দুই গোষ্ঠীর সংঘর্ষে বুধবার সন্ধে থেকে উত্তপ্ত পরিস্থিতি দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীতে৷ অভিযোগ, তৃণমূল কংগ্রেসের দুই গোষ্ঠীর মধ্যে চরম বিবাদের জেরে গুলি চলেছে বাসন্তীর শিমুলতলা এলাকায়৷ ইজাজ আহমেদ নামে এক যুব তৃণমূল কর্মীর পায়ে গুলি লেগেছে৷ গুরুতর জখম আরও এক যুব তৃণমূল কর্মী৷

বুধবার সন্ধ্যায় গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত হয় বাসন্তী থানার শিমুলতলা এলাকা৷ পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, যুব তৃণমূল কর্মী ইজাজ ও রশিদ আলি গায়েনের উপর আচমকা হামলা চালায় আরেকটি গোষ্ঠীর তৃণমূল কর্মীরা। এলাকায় যুব তৃণমূল করার অপরাধেই তাঁদের উপর হামলা চালানো হয় বলে অভিযোগ যুব তৃণমূল শিবিরের। ঘটনায় অভিযোগ ওঠে স্থানীয় তৃণমূল নেতা রাজা গাজির অনুগামীদের বিরুদ্ধে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন রাজা।

এই সংঘর্ষে গুলি চলেছে৷ গুলি লেগে গুরুতর আহত দুই যুব তৃণমূল কর্মী৷ ইজাজ আহমেদ লস্কর নামে একজনের পায়ে গুলি লাগে৷ গুরুতর জখম অবস্থায় দুজনকেই উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে চিকিৎসার জন্য। বাসন্তী থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

Published by:Arindam Gupta
First published:

Tags: Basanti, TMC