• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • প্রাক্তন পুলিশ কর্তাকে মারধরের ঘটনায় দল থেকে কাউন্সিলরকে বহিষ্কার করল তৃণমূল

প্রাক্তন পুলিশ কর্তাকে মারধরের ঘটনায় দল থেকে কাউন্সিলরকে বহিষ্কার করল তৃণমূল

তিন তলার উপর থেকে নজরুল ইসলামকে মারতে মারতে নিচে আনা হয় ও তাকে ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ ।

তিন তলার উপর থেকে নজরুল ইসলামকে মারতে মারতে নিচে আনা হয় ও তাকে ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ ।

তিন তলার উপর থেকে নজরুল ইসলামকে মারতে মারতে নিচে আনা হয় ও তাকে ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ ।

  • Share this:

#মুর্শিদাবাদ: প্রাক্তন আইপিএস নজরুল ইসলামকে বেধড়ক মারধর করার ঘটনায় তৃণমূল কাউন্সিলর মাজেদুল শেখকে দল থেকে বহিষ্কার করল। শনিবার দুপুরে এক সাংবাদিক সম্মেলন করে জানালেন তৃণমূলের জেলা সভাপতি আবু তাহের খান ।  এদিন তিনি বলেন, প্রাক্তন আইপিএস অফিসার নজরুল ইসলামকে মারধরের ঘটনায় আমরা দুঃখিত। এই ঘটনায় পুলিশ যাতে অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নাই তার জন্য বলা হয়েছে। ডোমকল পৌরসভার কাউন্সিলর মাজেদুল শেখকে দল থেকে সাসপেন্ড করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সপ্তাহ খানেক আগে ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মাজেদুল শেখ সহ তার অনুগামীদের নিয়ে নজরুল ইসলামের  ডোমকল রমনা বসন্তপুরের শিক্ষা প্রতিষ্ঠান অফিসে হামলা চালানো হয়। তিন তলার উপর থেকে নজরুল ইসলামকে মারতে মারতে নিচে আনা হয় ও তাকে ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ । ডোমকল সুপার স্পেশালিটি হাসপাতালে গিয়ে চিকিৎসা করান এই প্রাক্তন আইপিএস অফিসার। প্রাথমিক চিকিৎসার পর তাকে ছেড়ে দেওয়া হয়। এই ঘটনার পরেই ডোমকল থানায় লিখিত অভিযোগ করেন প্রাক্তন আইপিএস অফিসার। একজনকে গ্রেপ্তার করা হলেও মাজেদুল শেখ এখনো পলাতক।

তৃণমূল নেতা অশোক দাস নজরুল ইসলামের বাড়িতে গিয়ে ঘটনার জন্য ক্ষমা চেয়ে আসেন। এ ব্যাপারে তৃণমূল নেতা অশোক দাস বলেন, আমরা উনার বাড়িতে গিয়ে পুরো ঘটনার জন্য ক্ষমা চেয়ে এসেছি। তৃণমূল দল যে এই ধরনের ঘটনা সমর্থন করেনা তা আমরা বলে দিয়েছি। পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তার করে উপযুক্ত ব্যবস্থা নিক আমরা সেটাই চাই। মাজেদুল ঘটনার পর পলাতক। তার বোন সাহিদা বিবি বলেন, আমার কাকা ওখানে কাজ করতেন। তাকে বেতন দেওয়া হয়নি। টাকা চাইতে গেলেই মারধর করেন ওই কলেজের কর্মীরা। উল্টে আমাদের নামে মিথ্যা অভিযোগ দিয়েছে। শনিবার দুপুরে তৃণমূলের জেলা সভাপতি আবু তাহের খান বহরমপুরের দলীয় অফিসে বসে ডোমকল পৌরসভার কাউন্সিলর মাজেদুল শেখকে দল থেকে বহিষ্কার করার কথা ঘোষণা করেন।

Pranab Kumar Banerjee

Published by:Elina Datta
First published: