Home /News /south-bengal /
TMC: পূর্ব মেদিনীপুরে বড় চমক তৃণমূলের, সংগঠনে ফের সৌমেনে আস্থা! মন্ত্রিসভায় ঠাঁই পাবেন কে?

TMC: পূর্ব মেদিনীপুরে বড় চমক তৃণমূলের, সংগঠনে ফের সৌমেনে আস্থা! মন্ত্রিসভায় ঠাঁই পাবেন কে?

সৌমেন মহাপাত্র ফের দায়িত্বে

সৌমেন মহাপাত্র ফের দায়িত্বে

TMC: সাংগঠনিক পদের মতোই এক ব্যক্তি এক পদ নীতি মেনে বুধবারের মন্ত্রিসভার পদেও এই জেলার ক্ষেত্রে মন্ত্রিত্বে বদল আনা হতে পারে বলে রাজনৈতিক মহলে চর্চা শুরু হয়েছে।

  • Share this:

#হলদিয়া: পূর্ব মেদিনীপুরের তমলুক জেলা তৃণমূলের সাংগঠনিক সভাপতি পদে ফের রদবদল! জেলা সভাপতি পদে আবারও আনা হল সেচ মন্ত্রী সৌমেন মহাপাত্রকে। তুষার মণ্ডলকে সরিয়ে এই পদে দ্বিতীয়বারের জন্য বসানো হল সেচ মন্ত্রী সৌমেন মহাপাত্রকে। সৌমেনকে চেয়ারম্যান পদ থেকে সরিয়ে সেই জায়গায় আনা হয়েছে নন্দীগ্রামের তৃণমূল নেতা পীযুষ ভুঁইয়াকে!

এদিকে সাংগঠনিক পদের মতোই এক ব্যক্তি এক পদ নীতি মেনে বুধবারের মন্ত্রিসভার পদেও এই জেলার ক্ষেত্রে মন্ত্রিত্বে বদল আনা হতে পারে বলে রাজনৈতিক মহলে চর্চা শুরু হয়েছে। সেক্ষেত্রে সৌমেন মহাপাত্রকে সংগঠনে মনোনিবেশ করতে বলে তাঁকে সেচ মন্ত্রীর পদ থেকে সরিয়ে দেওয়ার সম্ভাবনা নিয়েই আলোচনা শুরু হয়েছে। জেলার বাসিন্দা আর এক মন্ত্রী অখিল গিরির বদল নাও ঘটতে পারে বলে রাজনৈতিক মহলের ধারণা।

আরও পড়ুন: পার্থ-পর্বে বিরাট রদবদল, সংগঠনে আমূল পরিবর্তন তৃণমূলের! বাদ বড় বড় নাম

বুধবার রাজ্য মন্ত্রিসভার কিছু রদবদল হবে তবে পুরো মন্ত্রিসভা বদলের কোন সম্ভাবনা নেই! সেই আংশিক বদলের প্রভাব নিয়ে আলোচনা চলছে পূর্ব মেদিনীপুরে! আলোচনার বিষয়, সৌমেন মহাপাত্র কি বাদ পড়তে চলেছেন? কোলাঘাটের বর্ষীয়ান বিধায়ক বিপ্লব রায় চৌধুরী কি সুযোগ পেতে পারেন মন্ত্রিসভায়? জেলাজুড়ে আলোচনার বিষয় এখন এটাই।

আরও পড়ুন: ডি-এড কলেজের অন্দরেই রয়েছে আসল রহস্য, প্রাথমিকে দুর্নীতির চাঞ্চল্যকর তথ্য ইডির হাতে

এদিকে, পরিবর্তন করা হয়েছে তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার চেয়ারম্যান ও সভাপতিকে। বনগাঁ জেলার সভাপতি গোপাল শেঠকে সরিয়ে তার জায়গায় নতুন সভাপতি করা হয়েছে বিশ্বজিৎ দাসকে এবং চেয়ারম্যান শংকর দত্তকে সরিয়ে তার জায়গায় চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়েছে শ্যামল রায়কে। জেলা নতুন দায়িত্ব পেয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানালেন বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস। তিনি অত্যন্ত খুশি বলে জানিয়েছেন।

Published by:Suman Biswas
First published:

Tags: Purba Medinipur News, TMC, West Bengal news

পরবর্তী খবর