Home /News /south-bengal /
By Election: মোদিকে নিয়ে বিস্ফোরক উক্তি শত্রুঘ্ন সিনহার, আসানসোলের প্রচারে উত্তাপ তুঙ্গে

By Election: মোদিকে নিয়ে বিস্ফোরক উক্তি শত্রুঘ্ন সিনহার, আসানসোলের প্রচারে উত্তাপ তুঙ্গে

ফাইল ছবি

ফাইল ছবি

By Election: এর আগে সবুজ পাঞ্জাবি, সানগ্লাস, দু-আঙুল তুলে 'ভিক্ট্রি সাইন' দেখাতে দেখাতে হুডখোলা গাড়িতে মিছিল করে মনোনয়ন পেশ করেন তৃণমূলের লোকসভা উপনির্বাচনের তারকা প্রার্থী শত্রুঘ্ন সিনহা।

  • Share this:

    #আসানসোল: আসানসোলে আমি যদি বহিরাগত হই, তাহলে নরেন্দ্র মোদি বারানসীতে ভোটে দাঁড়িয়েছিলেন কেন? নির্বাচনী প্রচারে এই প্রশ্ন তুলে প্রধানমন্ত্রী ও বিজেপিকে তীব্র আক্রমণ করলেন তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা। সামনেই আসানসোলের লোকসভা আসনের উপ-নির্বাচন। বাবুল সুপ্রিয়র ছেড়ে যাওয়া আসনে এ বার তৃণমূলের বাজি বিহারি বাবু। তাঁর প্রচার ঘিরে রোজই সরগরম থাকছে এলাকা। নানা সুরে আক্রমণ করছেন শত্রুঘ্নও।

    আমি যদি বহিরাগত হই তাহলে দেশের প্রধানমন্ত্রী কী? এই প্রশ্ন তুলে দুর্গাপুরের অন্ডালে দিকনালা গ্রামের মাঠে মোদিকে আক্রমণ করলেন আসানসোলের উপ-নির্বাচনে তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা। আগাগোড়া বাংলা ভাষায় বক্তব্য রেখে তিনি বলেন, মানুষের হয়ে কথা বলার জন্য আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের আমন্ত্রণে আসানসোলে এসেছি। ভোটে লড়তে হবে, যাতে লোকসভায় আসানসোলের মানুষের কথা আমি বলতে পারি।

    আরও পড়ুন: মাইক্রোওয়েভের ভিতরে মিলল দু' মাসের শিশুকন্যার দেহ! মেয়ের হত্যাকারী মা?

    এর আগে সবুজ পাঞ্জাবি, সানগ্লাস, দু-আঙুল তুলে 'ভিক্ট্রি সাইন' দেখাতে দেখাতে হুডখোলা গাড়িতে মিছিল করে মনোনয়ন পেশ করেন তৃণমূলের লোকসভা উপনির্বাচনের তারকা প্রার্থী শত্রুঘ্ন সিনহা। বালিগঞ্জেও সোমবার মনোনয়ন পেশ করেন তৃণমূলের বিধানসভা উপনির্বাচনের প্রার্থী বাবুল সুপ্রিয়। একই দিনে আসানসোলে মনোনয়ন জমা দেন শত্রুঘ্ন সিনহা। তৃণমূল সমর্থকদের সঙ্গে নিয়ে মিছিল করে মনোনয়ন জমা দিতে যান তিনি। তার সঙ্গে ছিলেন তৃণমূল নেতা মলয় ঘটক, কল্যাণ বন্দ্যোপাধ্যায় এবং অন্যান্য স্থানীয় তৃণমূল নেতৃত্ব। আসানসোলের রবীন্দ্র ভবন থেকে শুরু করে জেলা শাসকের দফতর পর্যন্ত মিছিল করে গিয়ে মনোনয়ন জমা দেন তিনি।

    আরও পড়ুন: নাবালিকার সঙ্গে প্রেম, অভিযুক্তকে জামিন দিল POCSO আদালত, ভবিষ্যতের কথা ভেবেই রায় আদালতের

    আসানসোল লোকসভা কেন্দ্রে হাইভোল্টেজ উপনির্বাচন রাজ্যে। প্রার্থীর নাম ঘোষণা করে শুরুতেই চমক দিয়েছে তৃণমূল। বিজেপির দু’বারের জেতা কেন্দ্রে এবার তৃণমূলের তুরুপের তাস ‘বিহারীবাবু’ শত্রুঘ্ন সিনহা। বাংলার বাসিন্দা নন তিনি। ভোট-উৎসবে শামিল হতে রবিবারই হাজির হয়েছেন আসানসোলে। আপাতত এখানে থেকেই টানা প্রচার চলবে বলিউডের এক সময়ের এই সুপারস্টারের। রবিবার রাতে আসানসোলে পা রেখেই শত্রুঘ্ন সিনহা একেবারে ফিল্মি কায়দায় বিরোধীদের ‘খামোশ’ বার্তা দিয়েছেন। জানিয়েছেন, ‘মমতাদিদি’র খেলা এবার আসানসোলেও হবে। তিনিই সবাইকে চুপ করিয়ে দেবেন।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Shatrughan Sinha, TMC

    পরবর্তী খবর