• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • দলের কর্মী বৈঠকে 'খেলা হবে' গানের সঙ্গে উদ্দাম নাচ তৃণমূল প্রার্থীর!

দলের কর্মী বৈঠকে 'খেলা হবে' গানের সঙ্গে উদ্দাম নাচ তৃণমূল প্রার্থীর!

TMC candidate dancing tune of Khela Hobe

TMC candidate dancing tune of Khela Hobe

এবার শাসক দল তৃণমূল কংগ্রেসের কর্মীসভাতেও বাজল খেলা হবে গান। সেই গানের তালে নাচলেন দলের প্রার্থী।

  • Share this:

#বর্ধমান: 'খেলা হবে' স্লোগান এখন ভোট প্রচারের অঙ্গ। তৃণমূল কংগ্রেস, বিজেপি দুই পক্ষই ভোট প্রচারে সুযোগ পেলেই খেলা হবে স্লোগান ব্যবহার করছে। এবার শাসক দল তৃণমূল কংগ্রেসের কর্মীসভাতেও বাজল খেলা হবে গান। সেই গানের তালে নাচলেন দলের প্রার্থী। ভাতারের তৃণমূল কংগ্রেসের কর্মী বৈঠকে খেলা হবে গানে দুটহাত তুলে নাচলেন দলীয় প্রার্থী মানগোবিন্দ অধিকারী।

ভাতার বিধানসভা কেন্দ্রে এবারের তৃণমূল কংগ্রেসের প্রার্থী মানগোবিন্দ অধিকারী। দলের রণকৌশল স্থির করতে বাড়ি বাড়ি প্রচারের পাশাপাশি নিয়ম করে বিভিন্ন এলাকায় কর্মীসভা করছেন তিনি। মঙ্গলবার তেমনই বিধানসভা ভোটকে সামনে রেখে তৃণমূল কংগ্রেসের কর্মী বৈঠক ছিল নিত্যানন্দপুর অঞ্চলের। ভাতারের বলগোনা বাজারে সেই কর্মী বৈঠক অনুষ্ঠিত হয়।সেই কর্মী সভা চলাকালীনই খেলা হবে গানে নাচেন প্রার্থী নিজেই। অভিজ্ঞ রাজনীতিবিদ মানগোবিন্দ অধিকারীকে খেলা হবে গানে নাচতে দেখেই নাচ শুরু করেন তাঁর অনুগামী এবং বৈঠকে উপস্থিত কর্মীদের অনেকেই। দলীয় বৈঠকে কেন এই নাচ? তৃণমূল কংগ্রেস প্রার্থী মানগোবিন্দ অধিকারী বলেন, "কর্মীদের উৎসাহ বাড়িতেই এই নাচ"৷

কয়েকদিন আগে ভোট প্রচারে বেরিয়ে খেলা হবে গানের সঙ্গে নেচে ছিলেন এই জ আউসগ্রাম কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী অভেদানন্দ থান্ডার। এবার ভোট প্রচার এর মাঝে দলের কর্মী বৈঠকে খেলা হবে গানের সঙ্গে নাচলেন ভাতার কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী মানগোবিন্দ অধিকারী। গতবার এই ভাতার বিধানসভা কেন্দ্র থেকে জয়ী হয়ে বিধানসভায় গিয়েছিলেন তৃণমূল কংগ্রেসের সুভাষ মন্ডল। তাঁকে এবার টিকিট দেয়নি দল। তাঁর বদলে ভাতারের ভূমিপুত্র মানগোবিন্দ অধিকারীকে এবার প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস। গত লোকসভা নির্বাচনের নিরীখে এই আসনে ভাল ব্যবধানে এগিয়ে ছিল তৃণমূল কংগ্রেস। তাই এবারের নির্বাচনে জয়ের ব্যাপারে যথেষ্ট আত্মবিশ্বাসী তৃণমূল কংগ্রেস প্রার্থী। সেই জন্যই এই নাচ, বলছেন দলের কর্মীরা।

অন্যদিকে কেতুগ্রামে ঢোল,ডগরসহ নানান বাজনা নিয়ে প্রচার করলেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী সেখ শাহেনওয়াজ। মঙ্গলবার দুপুরে কেতুগ্রাম এক নম্বর ব্লকের মুরগ্রাম-গোপালপুর পঞ্চায়েত এলাকার বেশ কয়েকটি গ্রামে দলীয় কর্মী সমর্থকদের নিয়ে মিছিল করে প্রচার সাড়লেন এই তৃণমূল কংগ্রেস প্রার্থী। পথচলতি বাসিন্দাদের তৃণমূলের প্রতীকে ভোট দেওয়ার আবেদন করেন শাসক দলের প্রার্থী সেখ শাহেনওয়াজ।

(সরদিন্দু ঘোষ)
Published by:Subhapam Saha
First published: