Home /News /south-bengal /
রাস্তা নির্মাণকে কেন্দ্র করে তৃনমূল-বিজেপি সংঘর্ষ, আহত ১১

রাস্তা নির্মাণকে কেন্দ্র করে তৃনমূল-বিজেপি সংঘর্ষ, আহত ১১

সংঘর্ষে আহত তৃণমূল সমর্থক ৷ নিজস্ব চিত্র ৷

সংঘর্ষে আহত তৃণমূল সমর্থক ৷ নিজস্ব চিত্র ৷

রাস্তা নির্মানকে কেন্দ্র করে তৃনমূল বিজেপি সংঘর্ষে উত্তাল হয়ে উঠল উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার মুখগুলি গ্রাম। সংঘর্ষে আহত তৃনমূলের ১১ জন কর্মী সমর্থক। আহতদের প্রথমে চোপড়া দলুয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

  • Share this:

    #চোপড়া: রাস্তা নির্মানকে কেন্দ্র করে তৃনমূল বিজেপি সংঘর্ষে উত্তাল হয়ে উঠল উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার মুখগুলি গ্রাম। সংঘর্ষে আহত তৃনমূলের ১১ জন কর্মী সমর্থক। আহতদের প্রথমে চোপড়া দলুয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। এঁদের মধ্যে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের শিলিগুড়ি উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে চোপড়া থানার বিশাল পুলিশবাহিনী।

    আরও পড়াুন: ভারী বৃষ্টি হবে জেলায় জেলায়, জেলা প্রশাসনকে সতর্ক করল নবান্ন

    পুলিশসূত্রে জানা গিয়েছে, চোপড়া ব্লকের মুখগুলি গ্রামে প্রধানমন্ত্রী গ্রামীন সড়ক যোজনার একটি রাস্তা কদিন ধরে বৃষ্টিতে জলমগ্ন হয়েছিল। সাধারন মানুষের চলাচলের সুবিধার জন্য স্থানীয় চোপড়া গ্রামপঞ্চায়েত থেকে রাস্তায় বেডমিশালি পাথর ফেলার কাজ শুরু করে ৷ তৃণমূলের অভিযোগ, রাস্তার কাজ শুরু হতেই বিজেপির কর্মী সমর্থকেরা তাতে বাধা দেয়। এ নিয়ে দুপক্ষের মধ্যে বিবাদ বাধে। স্থানীয় তৃণমূল নেতা হাসান কামাল জানা অভিযোগ তোলেন, স্থানীয় বিজেপি নেতা শাইন আখতারের নেতৃত্বে বিজেপির কর্মীরা ধারালো অস্ত্র, বাঁশ লাঠি নিয়ে তাদের উপর আক্রমণ করেছে। বিজেপির হামলায় তৃণমূল কংগ্রেসের ১১ জন গুরুতর আহত হয়। জেলার পুলিশ সুপার জানিয়েছেন, রাস্তা নির্মাণ নিয়ে একটি ঘটনা ঘটেছে, ঘটনাস্থলে চোপড়া থানার পুলিশ পৌঁছেছে।

    First published:

    Tags: BJP, Chopra, Clash, Road constructions, TMC

    পরবর্তী খবর