corona virus btn
corona virus btn
Loading

ভিডিও কনফারেন্সে করোনা পরিস্থিতি পর্যালোচনা করল এই জেলার তৃণমূল নেতৃত্ব

ভিডিও কনফারেন্সে করোনা পরিস্থিতি পর্যালোচনা করল এই জেলার তৃণমূল নেতৃত্ব

মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশেই এই ভিডিও কনফারেন্স বলে জানা গিয়েছে

  • Share this:

#বর্ধমান: লকডাউনের জেরে পথে নামা নিষেধ। পথে বেরনো মানেই করোনার সংক্রমণের ঝুঁকি। রাজনৈতিক নেতাদের অনেকেই আবার সুগার, হাই ব্লাডপ্রেসার, শ্বাসকষ্টে আক্রান্ত। তাঁদের এই সময় বাইরে বের হওয়া আরও বিপদজনক। এদিকে সবাইকে নিয়ে যে মিটিং করবেন তারও উপায় নেই। সেখানেও সামাজিক দূরত্ব বজায় রাখা মুশকিল। তাই জেলার বিধায়ক, জেলা পরিষদের কর্মাধ্যক্ষদের নিয়ে ভিডিও কনফারেন্সে আলোচনা সারলেন তৃণমূল কংগ্রেসের পূর্ব বর্ধমানের জেলা সভাপতি স্বপন দেবনাথ।

সেই অনলাইন বৈঠকে পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি, সহকারি সভাধিপতি, পঞ্চায়েত সমিতির সভাপতি, দলের ব্লক সভাপতি, জেলা পরিষদের সদস্যরাও যোগ দিয়েছিলেন। প্রাণী সম্পদ বিকাশ দফতরের মন্ত্রী স্বপন দেবনাথ পূর্বস্থলীর হেমাতপুরে তাঁর দলীয় অফিস থেকে ভিডিও কনফারেন্সে সকলের সঙ্গে আলোচনা করেন। কুশল বিনিময়ের সঙ্গেই চলে দলীয় আলোচনা। সে আলোচনার সবটা জুড়েই ছিল করোনা পরিস্থিতি। এখন কী অবস্থা তা পর্যালোচনার পাশাপাশি এই করোনা আবহে দলগতভাবে কী করণীয়, কোন কোন দিকে জনপ্রতিনিধিদের বাড়তি নজর দিতে হবে সে ব্যাপারে বিস্তারিত আলোচনা হয়।

পূর্ব বর্ধমান জেলা পরিষদ এই পরিস্থিতিতে কী ভূমিকা নিতে পারে আলোচনা হয় তা নিয়েও । এই পরিস্থিতিতে কাজ হারানো উপার্জনহীন বাসিন্দাদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য উদ্যোগী হন তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি। দলীয় সূত্রে জানা গিয়েছে, দিন দুই আগেই জেলা সভাপতিদের সঙ্গে ভিডিও কনফারেন্স করেছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই তিনি কী কী করতে হবে তাও জানিয়ে দেন তিনি ।

মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশেই এই ভিডিও কনফারেন্স বলে জানা গিয়েছে। তৃণমূল কংগ্রেসের জেলা সাধারণ সম্পাদক তথা পূর্ব বর্ধমান জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ  উত্তম সেনগুপ্ত বলেন, করোনা পরিস্থিতি পর্যালোচনা ও তা মোকাবিলায় কি করণীয় তা নিয়েই মূলত আলোচনা হয়েছে।

Saradindu Ghosh

Published by: Arjun Neogi
First published: May 13, 2020, 12:47 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर