• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • মন্দারমণিতে সমুদ্রে তলিয়ে গেলেন ৩ পর্যটক

মন্দারমণিতে সমুদ্রে তলিয়ে গেলেন ৩ পর্যটক

সমুদ্রে স্নান করতে নেমে তলিয়ে গেল তিনজন পর্যটক ৷ শনিবার ঘটনাটি ঘটেছে ৷

সমুদ্রে স্নান করতে নেমে তলিয়ে গেল তিনজন পর্যটক ৷ শনিবার ঘটনাটি ঘটেছে ৷

সমুদ্রে স্নান করতে নেমে তলিয়ে গেল তিনজন পর্যটক ৷ শনিবার ঘটনাটি ঘটেছে ৷

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #মন্দারমণি: সমুদ্রে স্নান করতে নেমে তলিয়ে গেল তিনজন পর্যটক ৷ সমুদ্রসৈকতে গাড়ি দুর্ঘটনায় তিন ছাত্রের মৃত্যুর পর একমাসও কাটেনি, ফের সেই মন্দারমনিতেই তিন ছাত্রের মৃত্যুর ঘটনা ঘটল। মত্ত অবস্থায় সমুদ্রে নেমে স্নান করতে গিয়েই এই ঘটনা। পর্যটকরা নিজেরাই মৃত্যু ডেকে আনছেন জীবনে। নেশার ঘোরেই সমুদ্রে নেমে মৃত্যুর কোলে ঢোলে পড়েন কলকাতার তথ্যপ্রযুক্তি সংস্থার তিন কর্মী। এবার পর্যটকদের লাগামছাড়া মদ্যপান ঠেকাতে উদ্যোগী হল জেলা প্রশাসন। হোটেল, স্থানীয় দোকানে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয় প্রচুর বেআইনিভাবে মজুত করা মদ। প্রকাশ্যে মাদক নেওয়ার অভিযোগে আজকেই গ্রেফতার করা হয় ৪ পর্যটককে।

    জানা গিয়েছে, শনিবার মন্দারমণিতে স্নান করতে নামে ১৫ জনের একটি দল ৷ তাদের সঙ্গে ছিলেন ওই তিনজন ৷ সমুদ্র উত্তাল থাকায় তাদের বারবার করে বাধা দেওয়া সত্ত্বেও তারা সমুদ্রে নামে ৷ আর তা থেকেই বিপত্তি ঘটে ৷ সমুদ্রে অনেকটা গভীরে চলে যান ওই তিন যুবক ৷ এরপর তারা তলিয়ে যায় ৷ খবর পেয়ে নুলিয়া নামানো হয় সমুদ্রে ৷

    মন্দারমনিতে সমুদ্রে তলিয়ে যাওয়ার ঘটনায় রবিবার আরও দুজনের দেহ উদ্ধার হল। বেপরোয়া জীবনযাপনের খেসারত দিতে হল কলকাতার তথ্যপ্রযুক্তির তিন কর্মীকে। অতিরিক্তি নেশার কারণেই সমুদ্রে নেমে বড় ঢেউকে সামাল দিতে পারেননি লোকেশ, সুমন্ত্র ও বিনয়রা। মন্দারমনিতে তিন পর্যটকের মৃত্যুর পরে এমনটাই মনে করছে পুলিশ। শনিবার রাতেই সুমন্ত্র-র দেহ উদ্ধার করেছিল পুলিশ। রবিবার সকালে কাঁথির সরপাই খাল থেকে উদ্ধার হয় লোকেশ মেহরোত্রার দেহ। সমুদ্র সৈকত থেকেই পাওয়া যায় বিনয় চৌধুরীর দেহ। শনিবার পনেরোজনের একটি দল বেড়াতে যায় মন্দারমনিতে। সেখানেই বেহিসেবি মদ্যপান করেন তারা। প্রকাশ্যে মদ্যপান নিয়ে তিতিবিরক্ত এলাকার মানুষও। বেলাগাম জীবনযাপনের মাশুল দিতে হয়েছে তিন যুবককে।। পর্যটকদের অতিরিক্ত মদ্যপান ঠেকাতে এবার মন্দারমনির হোটেলগুলিতে এবার তল্লাশি শুরু করল পুলিশ। রবিবার সকাল থেকেই হোটেল এবং ঝাউবনের পাশাপাশি শহরের অন্যান্য জায়গাতেও বেআইনি ভাবে মজুত করা প্রচুর মদ উদ্ধার করছে পুলিশ ও জেলা আবগারী দফতর। তবে সতর্কতার কোনও খামতি ছিল না বলেই জানিয়েছন জেলা শাসক রেশমি কোমল।

    বেহিসেবি মদ তিনটি প্রাণ কেড়ে নেওয়ার পরেও হুঁশ ফেরেনি পর্যটকদের। রবিবার প্রকাশ্যে মাদক নেওয়ার অভিযোগে ৪ জনকে আটক করে কোস্টাল থানার পুলিশ। সমুদ্রসৈকতে বেড়াতে গিয়ে বেলাগাম জীবনযাপন, জীবনের ঝুঁকি নিয়ে বিনাশের খেলায় মেতে ওঠা.. এটাই কী হয়ে উঠছে মন্দারমনির ট্রেড মার্ক.. উত্তর খুঁজছেন সকলেই।

     
    First published: