Home /News /south-bengal /

মত্ত অবস্থায় গাড়ি চালানোর প্রতিবাদ করায় আক্রান্ত ৩ যুবক

মত্ত অবস্থায় গাড়ি চালানোর প্রতিবাদ করায় আক্রান্ত ৩ যুবক

ফের আক্রান্ত প্রতিবাদী ৷ মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর প্রতিবাদ করায় মদ্যপদের হাতে বেধড়ক মার খেলেন এলাকার তিন যুবক।

  • Share this:

    #সোনারপুর: ফের আক্রান্ত প্রতিবাদী ৷ মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর প্রতিবাদ করায় মদ্যপদের হাতে বেধড়ক মার খেলেন এলাকার তিন যুবক। দক্ষিণ ২৪ পরগনার সোনারপুর থানার সুভাসগ্রাম এলাকার ঘটনা।আহতদের প্রথমে স্থানীয় সোনারপুর ব্লক প্রাথমিক হাসপাতালে ভর্তি করা হয় ৷ সত্যজিৎ মণ্ডল নামে এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানায় চিকিৎসকেরা ৷ গুরুতর জখম যুবককে পরে কলকাতার এম আর বাঙ্গুর হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। ঘটনার পর থেকেই এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে সোনারপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

    এলাকাবাসীদের অভিযোগ প্রতিদিন রাতেই সোনারপুর থানার সুভাষগ্রাম এলাকার খেলার মাঠে মদ্যপানের আসর বসায় আবীর রায় নামে এক ব্যক্তি। প্রতিদিন বাইরে থেকে লোকজন নিয়ে এসে চলে মদ্যপান। শুক্রবার রাতেও এমনই মদ্যপানের আসর চলছিল।

    সেই সময় মাঠের অন্যপ্রান্তে রাস্তার ধারে দাঁড়িয়েছিল টোটন ভট্টাচার্য ও শুভজিত মণ্ডল নামে দুই বন্ধু। মদ্যপানের আসর থেকে গাড়ি নিয়ে বেড়িয়ে যাওয়ার সময় বেসামাল হয়ে আবীর রায় ধাক্কা মারে টোটনকে। এই ঘটনার প্রতিবাদ করলে গাড়ি থেকে নেমে অন্যান্য সঙ্গীদের নিয়ে টোটন ও শুভজিতের উপর চড়াও হয় আবীর রায়। চেঁচামেচিতে আশপাশের লোকজন ছুটে এলে তাদের কয়েকজনকেও মারধর করে অভিযুক্তরা।

    ঘটনায় সত্যজিৎ মন্ডল নামে একজনকে মদের বোতল দিয়েও মারার অভিযোগ উঠেছে । ঘটনায় গুরুতর জখম হয় সত্যজিৎ। এরপর ঘটনাস্থল থেকে চম্পট দেয় অভিযুক্তরা। ঘটনার তদন্তে নেমেছে সোনারপুর থানার পুলিশ।  তবে এখনও ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি বলে জানা গিয়েছে ৷

    First published:

    Tags: Bengali News, Drunk Driving, Sonarpur Incident, Youth Beaten Up For Drunk Driving

    পরবর্তী খবর