corona virus btn
corona virus btn
Loading

যাদের রেশন কার্ড হারিয়েছে বা এখনও ডিজিটাল রেশন কার্ড পাননি, তাদের জন্য কুপন রেয়েছে...

যাদের রেশন কার্ড হারিয়েছে বা এখনও ডিজিটাল রেশন কার্ড পাননি, তাদের জন্য কুপন রেয়েছে...

সেই কুপন দেখালেই রেশন থেকে প্রয়োজনীয় সামগ্রী পেয়ে যাবেন।

  • Share this:

#ইসলামপুর: ইসলামপুর ব্লকে বেশ কিছু বাসিন্দা রেশন কার্ডের কুপন না পেয়ে ব্লক অফিসে গিয়ে বিক্ষোভ দেখান। জেলা খাদ্য নিয়ামক জানিয়েছেন,রেশন কার্ডের আবেদনপত্র যাদের মঞ্জুর হয়েছে তারা প্রত্যেকেই কুপন পাবেন। ভুল বোঝাবুঝির কারনে সমস্যা হয়েছিল। খাদ্য দপ্তর ইনসপেক্টর গ্রামবাসিদের বুঝিয়ে দিয়ে কুপন দেওয়া শুরু করেছেন।

যে সমস্ত গ্রামবাসীর রেশন কার্ড হারিয়ে গিয়েছে বা যারা এখনও ডিজিটাল রেশন কার্ড পাননি তারা ইতিমধ্যে আবদন করেছেন। খাদ্য দফতর এখনও আবেদনকারিদের কাছে নতুন রেশন কার্ড পৌঁছে দিতে পারেনি। দেশে করোনা ভাইরাসের থাবা বসানোয় লকডাউন পিরিয়ড চলছে। রাজ্যের মুখ্যমন্ত্রী ঘোষণা করেছেন যে সমস্ত ব্যাক্তি নতুন রেশনকার্ডের জন্য আবেদন করেছেন কিন্তু হাতে কার্ড পাননি তাদের জন্য কুপন ইস্যু করবে খাদ্য দফতর। সেই কুপন দেখালেই রেশন থেকে প্রয়োজনীয় সামগ্রী পেয়ে যাবেন।

কিন্তু ইসলামপুর ব্লকে বহু মানুষের কাছে সেই কুপন না পৌঁছানোয় তারা ইসলামপুর বিডিও অফিসে গিয়ে বিক্ষোভ দেখান। তবে এদিন বিডিও অফিসে না থাকায় বাসিন্দারা উত্তেজিত হয়ে পড়েন। জেলা খাদ্য নিয়ামক জানিয়েছেন,কিছু সমস্যা হয়েছিল। অবশেষে সেই সমস্যা মিটে গিয়ে কুপন দেওয়া শুরু হয়েছে।

Published by: Pooja Basu
First published: April 20, 2020, 10:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर