এ কেমন চুরি? বাইক রেখে বাইকের দু’টি চাকা খুলে নিয়ে চম্পট দিল চোর! দেখুন ভিডিও

এ কেমন চুরি? বাইক রেখে বাইকের দু’টি চাকা খুলে নিয়ে চম্পট দিল চোর! দেখুন ভিডিও
  • Share this:

Supratim Das

#রসুলপুর: এক অদ্ভুত চুরি হল বীরভূমের দুবরাজপুরের রসুলপুরে। এ যেন হাতে না মেরে ভাতে মারা। চুরি হল বীরভূমের দুবরাজপুর এর রসুলপুরের বাসিন্দা শেখ শাহজাহানের বাইকের সামনের ও পিছনের চাকা! যে চাকা দুটি ছাড়া বাইক অকেজো।

শেখ শাহজাহান পেশায় সবজি বিক্রেতা ৷ দুবরাজপুরের রসুলপুর গ্রাম থেকে প্রতিদিন দুবরাজপুর বাজারে সবজি বিক্রি করতে আসেন ওই বাইকে করেই। বাইকে করেই তার জমির সবজি বাজারে নিয়ে আসেন। কিন্তু আজ সকালে ঘুম থেকে উঠে দেখেন বাইক দাঁড়িয়ে রয়েছে জায়গাতেই, কিন্তু বাইকের দু’টি চাকা নেই। বুঝতে পারেন চোরে বাইকের চাকা দু’টি চুরি করে নিয়ে গিয়েছে। এই ধরনের অদ্ভুত চুরি দেখে প্রথমে তাঁর মাথা ঘুরে যায়। পরে সমস্ত ঘটনা বুঝে দুবরাজপুর থানায় অভিযোগ দায়ের করেন তিনি ৷ তাঁর দাবি, দু’টি চাকার ব্যবস্থা করে দিতে হবে যে করেই হোক ৷ যাতে প্রতিদিনের মতো আগামিকালও তিনি বাইক নিয়ে সবজি বিক্রি করতে বাজারে আসতে পারেন।

তবে যাই হোক যিনি চুরি করেছেন, তিনি কিন্তু বাইক চোর নন ৷ কারণ তার যতটুকু দরকার ছিল, সেই ব্যক্তি ততটুকুই নিয়ে গিয়েছে ৷ তবে পুলিশের অনুমান, সবজি বিক্রেতা শেখ শাজাহানের সঙ্গে নিশ্চয়ই কারও শত্রুতা ছিল ৷ এ কাজ সেই করেছে ৷ শত্রুতা করে শাহজাহানের একদিনের সবজি বিক্রিই আটকে দিল সে।

First published: 07:03:35 PM Dec 01, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर