Football World Cup 2018

স্কুল সার্ভিস কমিশনের কর্মী নিয়োগের পরীক্ষা চলাকালীন চুরি

Elina Datta | News18 Bangla
Updated:Feb 19, 2017 03:56 PM IST
স্কুল সার্ভিস কমিশনের কর্মী নিয়োগের পরীক্ষা চলাকালীন চুরি
Elina Datta | News18 Bangla
Updated:Feb 19, 2017 03:56 PM IST

#বীরভূম: চাকরির পরীক্ষা দিতে এসে মোবাইল সহ সর্বস্ব খোয়ালেন বেশ কয়েকজন চাকুরীপ্রার্থী ৷ বাদ যাননি সিভিক পুলিশও ৷ স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে চুড়ান্ত অসহযোগিতার অভিযোগ উঠেছে ৷ ঘটনাটি ঘটেছে বীরভূমের রামপুরহাটে।

রবিবার স্কুল সার্ভিস কমিশনের চতুর্থ শ্রেণির কর্মী নিয়োগের পরীক্ষা ছিল ৷ বীরভূম জেলার বিভিন্ন এলাকার চাকুরীজীবি ও পরীক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্র পড়ে রামপুরহাট উচ্চ বালিকা বিদ্যালয়ে ৷ পরীক্ষার্থীরা সময় মতো স্কুলে যান ৷ গেটে দাঁড়িয়ে থাকা পুলিশ সবাইকে নিজের নিজের ব্যাগ নির্দিষ্ট একটি রুমে রেখে আসতে বলেন ৷ সেই মতো পরীক্ষার্থীরা ব্যাগ রেখে ক্লাসরুমে পরীক্ষা দিতে ঢুকে পড়েন। পরীক্ষা শেষে ব্যাগ খুলতেই দেখতে পান, ব্যাগে রাখা সব জিনিসপত্র খোয়া গিয়েছে ৷ মোবাইল থেকে টাকা সমস্ত কিছু চুরি হয়ে গিয়েছে ।

এক পরীক্ষার্থী মাসুদা খাতুন জানান, স্কুল কর্তৃপক্ষ বা পুলিশ কোনও সহযোগিতা করেননি ৷ চাকরির পরীক্ষা দিতে এসে এই অবস্থা হবে ভাবতেই পারেননি তারা ৷ অভিযোগ দায়ের করতে না পেরে নিরাশ হয়ে বাড়ি চলে যান অনেকে ৷ এমনকি অনেকের কাছে বাড়ি যাওয়ার টাকাটুকুও ছিল না ৷

আজিজুর রহমান ,কেশব দাস ,মাসুদা খাতুন এই তিনজন রামপুরহাট থানায় অভিযোগ জানান। অভিযোগ পেয়ে রামপুরহাট থানার পুলিশ স্কুলে যান জিজ্ঞাসাবাদ করেন কিন্তু কাজের কাজ কিছু হয়নি। স্কুল কর্তৃপক্ষ এই ব্যাপারে কোনো মুখ খুলতে চাইনি।

First published: 03:56:13 PM Feb 19, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर