corona virus btn
corona virus btn
Loading

ধর্ষণ করে আদালতে বিয়ের আর্জি সেনাকর্মীর ! পুলিশের পাহারায় বিয়ে হলো বীরভূমে

ধর্ষণ করে আদালতে বিয়ের আর্জি সেনাকর্মীর ! পুলিশের পাহারায় বিয়ে হলো বীরভূমে

নিজের প্রমিকাকে ধর্ষণের অভিযোগে জেল হেফাজতে ছিলেন সেনাকর্মী স্বপন সর্দার ৷ আদালতের নির্দেশে ১ ঘন্টার মধ্যে মন্দিরে বিয়ে সম্পন্ন হয় ৷

  • Share this:

#বীরভূম: পুলিশি ঘেরাটোপে বীরভূমের বোলপুরের কংকালীতলা মন্দিরে বিয়ে হল বন্দির। নিজের প্রমিকাকে ধর্ষণের অভিযোগে জেল হেফাজতে ছিলেন সেনাকর্মী স্বপন সর্দার ৷ আদালতের নির্দেশে ১ ঘন্টার মধ্যে মন্দিরে বিয়ে সম্পন্ন হয় ৷ পুলিশের নিরাপত্তায় এই বিয়ে দেখতে মন্দিরে ভিড় জমে গিয়েছিল।

বীরভূমের লাভপুরের দ্বারন্দার বাসিন্দা স্বপন সর্দার৷ পেশায় সেনাকর্মী (BSF), পঞ্জাব রেজিমেন্টে কর্মরত ৷ বীরভূমের মহম্মদবাজারের এক ছাত্রীর সঙ্গে দীর্ঘ ৪ বছরের সম্পর্ক ছিল স্বপনের ৷ বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করায় ১৪ ফেব্রুয়ারি বোলপুর থানায় লিখিত অভিযোগ দায়ের হয় স্বপন সর্দারের বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে ৩৭৬, ৪১৪ ধারায় মামলা রুজু হয়। পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে৷  তবে দুই পরিবারের মধ্যস্থতায় বিয়েতে রাজী হয় ছেলে ও মেয়ে৷ সেই মত আদালতে প্রস্তাব দেওয়া হয়৷ আদালত ছাড়পত্র দিলে পুলিশি ঘেরাটোপে আজ বোলপুরের কংকালীতলা মন্দিরে বিয়ে হয় দুজনের ৷ এক ঘন্টার মধ্যে বিবাহ সম্পন্ন করার নির্দেশ দিয়েছিলেন বিচারক। সেই মত বিবাহ হয়। অভিযুক্তের পক্ষের আইনজীবী বিশ্বনাথ সরকার বলেন, "দুই পরিবার ও পাত্র, পাত্রী বিয়েতে রাজী হয়। আদালতও বিষয়টি মেনে নেয়৷ সেই মত জেল হেফাজতে থেকেই বিয়ে হয়।

SUPRATIM DAS 

First published: February 22, 2020, 6:37 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर