Home /News /south-bengal /
Jhargram News || মেয়েকে অপহরণের অভিযোগ করেছিলেন বাবা, পরে গ্রেফতার সেই বাবাই! কারণ শুনলে চমকে যাবেন

Jhargram News || মেয়েকে অপহরণের অভিযোগ করেছিলেন বাবা, পরে গ্রেফতার সেই বাবাই! কারণ শুনলে চমকে যাবেন

Jhargram News || জোর করে তাকে বিয়ে দেওয়ার জন্য প্রস্তুতি শুরু করেছিল তাঁর পরিবারের সদস্যরা। তাই সে তার প্রেমিকের সঙ্গে চলে যায়।

  • Share this:

    নাবালিকাকে অপহরণের ঘটনায় নাবালিকার বাবা-সহ চারজনকে গ্রেফতার করল সাঁকরাইল থানার পুলিশ৷ ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের ধোবাসোল গ্রামের বাসিন্দা শুভের বাটুল তাঁর নাবালিকা মেয়েকে এক যুবক অপহরণ করে নিয়ে গিয়েছে বলে সাঁকরাইল থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ পাওয়ার পর তদন্ত শুরু করে সাঁকরাইল থানার পুলিশ। তদন্তে নেমে পুলিশ জানতে পারে শুভের বাটুল তার ১৬ বছরের নাবালিকা মেয়ের বিয়ের দিন ঠিক করেছিল। কিন্তু সেই নাবালিকা স্থানীয় একটি ছেলেকে ভালোবাসত যা তার বাবা মেনে নিতে পারেননি। তাই জোর করে তাকে বিয়ে দেওয়ার জন্য প্রস্তুতি শুরু করেছিল তাঁর পরিবারের সদস্যরা। তাই সে তার প্রেমিকের সঙ্গে চলে যায়।

    আরও পড়ুন : রবিবাসরীয় মেজাজে মেয়েকে নিয়ে সময় কাটালেন বাবুল সুপ্রিয়! মেয়ের গান শুনে তারকা বাবার অনবদ্য প্রতিক্রিয়া

    সূত্রের খবর, তার প্রেমিক দীপক ঘোড়াই তাকে নিয়ে গিয়ে বিয়ে করে। তাকে সহযোগিতা করে রবীন্দ্র ঘোড়াই, প্রতাপ ঘোড়াই রাজকুমার ঘোড়াই। পুলিশ অভিযোগ পাওয়ার পর ওই নাবালিকাকে উদ্ধার করে আদালতে তোলে। নাবালিকাকে নিয়ে গিয়ে বিয়ে করার অভিযোগে দীপক ঘোড়াই এবং তাকে সহযোগিতা করার অভিযোগে তার তিন বন্ধুকে পুলিশ গ্রেফতার করে। তার নাবালিকা মেয়েকে বিয়ে দেওয়ার জন্য প্রস্তুতি নেওয়ায় বাবা শুভের বাটুলকেও পুলিশ গ্রেফতার করে৷  ওই পাঁচজনকে রবিবার ঝাড়গ্রাম আদালতে তোলা হয়।

    ঝাড়গ্রাম আদালতের ভারপ্রাপ্ত বিচারক ওই পাঁচজনকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেয়। তবে ওই ঘটনাকে কেন্দ্র করে সাঁকরাইল ব্লকের ধোবাসোল গ্রামে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

    Raju Singh
    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Jhargram news

    পরবর্তী খবর