corona virus btn
corona virus btn
Loading

কেরল ও বিহার থেকে দুই পরিযায়ী শ্রমিকের মৃতদেহ ফিরল মুর্শিদাবাদে ! শোকের ছায়া গ্রামে !

কেরল ও বিহার থেকে দুই পরিযায়ী শ্রমিকের মৃতদেহ ফিরল মুর্শিদাবাদে ! শোকের ছায়া গ্রামে !

অবশেষে চার দিন পর কেরল ও বিহার থেকে দুই পরিযায়ী শ্রমিকের মৃতদেহ মঙ্গলবার ফিরল বাড়িতে।

  • Share this:

 #মুর্শিদাবাদ: অবশেষে  চার দিন পর  কেরল থেকে  মৃতদেহ  মঙ্গলবার  ফিরল বাড়িতে। মানসিক অবসাদে কেরলে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন আসিফ ইকবাল। রাজ্য সরকারের প্রচেষ্টায়  কেরল থেকে ফিরল মৃতদেহ।ডোমকল থানার জিতপুর শিরোপাড়ায় মৃত পরিযায়ী শ্রমিকের দেহ আসতেই শোকের ছায়া নেমে আসে ।

অন্যদিকে  বিহারে দুর্ঘটনায় মৃত্যু বেলডাঙার পরিযায়ী শ্রমিকের। কাজ না থাকায় লকডাউনের মাঝে সাইকেলে করে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হল এক পরিযায়ী শ্রমিকের। মঙ্গলবার মৃতদেহ তুলে দেওয়া হয় পরিবারের হাতে। পরিবারের একমাত্র রোজগেরের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বেলডাঙার মধ্যমপুর এলাকায়। চার মেয়ে এক ছেলে ও স্ত্রীকে নিয়ে সংসার ছিল মঝ্যমপুর এলাকার বাসিন্দা কদর আলির। কদর আলি বিহারে ফেরির কাজ করে জীবিকা নির্বাহ করতেন।

লকডাউনের ১০ দিন আগে বিহার যান কদর আলি, যাওয়ার কিছুদিনের মধ্যেই লকডাউন শুরু হওয়ায় কাজ হারান কদর। লকডাউনে তাঁর কাছে যা টাকা পয়সা ছিল সব শেষ হয়ে যাওয়ায় সাইকেল নিয়ে বিহার থেকে বাড়ির উদ্যেশ্যে রওনা দেন। সাইকেলে করে বাড়ি ফেরার পথে রবিবার বিহারে গাড়ির ধাক্কায় মৃত্যু হয় ওই পরিযায়ী শ্রমিকের। খবর আসতেই কান্নার রোল ওঠে পরিবারে। একমাত্র রোজগেরের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পরিবারে। মঙ্গলবার মৃতদেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

PRANAB KUMAR BANERJEE

Published by: Piya Banerjee
First published: May 12, 2020, 8:46 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर