Home /News /south-bengal /
অ্যাসিড দিয়ে তালা গলিয়ে ৩টি দোকান খালি করে পালাল দুষ্কৃতিরা

অ্যাসিড দিয়ে তালা গলিয়ে ৩টি দোকান খালি করে পালাল দুষ্কৃতিরা

Representational Image

Representational Image

শাটার ভেঙে, তালা গলিয়ে পর পর তিনটি দোকানে দুঃসাহসিক চুরি করে পালাল দুষ্কৃতিরা। ঘটনাটি দক্ষিণ ২৪ পরগণার কুলতলি এলাকার ৷ প্রতিদিনের মতো আজ সকালেও দোকান খুলতে এসে হতবাক হয়ে যান কুলতলীর জ্বালাবেড়িয়া বাজারের ব্যবসায়ীরা ।

  • Share this:

    #কুলতলি: শাটার ভেঙে, তালা গলিয়ে পর পর তিনটি দোকানে দুঃসাহসিক চুরি করে পালাল দুষ্কৃতিরা। ঘটনাটি দক্ষিণ ২৪ পরগণার কুলতলি এলাকার ৷ প্রতিদিনের মতো আজ সকালেও দোকান খুলতে এসে হতবাক হয়ে যান কুলতলীর জ্বালাবেড়িয়া বাজারের ব্যবসায়ীরা । দেখা যায়, একটি সোনার দোকান, একটি মুদিখানার দোকান ও একটি পিঁয়াজের গুদামের শাটার ভাঙা ৷ অ্যাসিড দিয়ে গলিয়ে দেওয়া হয়েছে দোকানের তালাগুলিও ৷ সাত সকালে এই ঘটনা দেখে চক্ষুচড়কগাছ স্থানীয়দের ৷ ঘটনায় চাঞ্চল্য ছড়ায় জ্বালাবেড়িয়া বাজার চত্বরে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে আসে কুলতলি থানার পুলিশ।

    আরও পড়ুন: সম্পর্কে টানাপোড়েনে জের ! ভিডিও চ্যাটেই আত্মঘাতী ছাত্রী

    প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, গতকাল রাতে ঝড় বৃষ্টির সুযোগ নিয়ে এই ঘটনা ঘটিয়েছে দুষ্কৃতিরা ৷ সোনার দোকান থেকে সোনারুপোর গহনা-সহ নগদ মোট ২ লক্ষ ৫০ হাজার টাকা নিয়ে চম্পট দিয়েছে ডাকাতদল ৷ মুদির দোকান থেকে গায়েব ১ লক্ষ টাকা ৷ অন্যদিকে, পিঁয়াজের গুদাম থেকে ৪৫ হাজার মতো নগদ নিয়ে চম্পট দিয়েছে বলে জানান ব্যবসায়ীরা । অন্যদিকে ব্যবসায়ীরা জানান, প্রতিদিন এই বাজারে প্রায় ছয়জনের মতো সিভিক ভলেন্টিয়ার নৈশ পাহারা দেয়, তা সত্ত্বেও এই ঘটনা কি ভাবে ঘটল তা বুঝে উঠতে পারছেন না তাঁরা । পুলিশ স্থানীয় ব্যবসায়ীদের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে।

    First published:

    Tags: Kultali, Robbery

    পরবর্তী খবর